বুধবার, ২৯ জুন ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর বাঘারপাড়ায়-পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে এলাকাবাসী কে মিষ্টি খাওয়ালো (চায়ের দোকানদার) মারজোন মোল্লা। কালের খবর কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিৎসাসহ ঔষধ বিতরণ। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর
মাতুয়াইল ইউনিয়ন আ‘লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ। কালের খবর

মাতুয়াইল ইউনিয়ন আ‘লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ। কালের খবর

মাতুয়াইল ইউনিয়ন আ‘লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ
হাইব্রিড-অনুপ্রবেশকারিদের প্রাথমিক সদস্য
না করার অঙ্গিকার আওয়ামী লীগের

কালের খবর রিপোর্ট : রাজধানীর মাতুয়াইলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত নগর ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা সন্ত্রাস-চাঁদাবাজ, মাদকের সাথে সম্পৃক্ত এবং অন্য দল থেকে আগত হাইব্রিড-অনুপ্রবেশকারিদের প্রাথমিক সদস্য নবায়ন ও সংগ্রহ না করার আহবান জানিয়েছেন । গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৪ নম্বর ওয়ার্ডের কোনাপাড়া মান্নান হাই স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য উপস্থিত থাকার কথা খাকলে তিনি আসেননি।
অনুষ্ঠানে উপস্থিত নগর নেতারা বলেছেন, বিএনপি-জামায়াত ও জঙ্গিবাদে মদদ দাতা, মাদক বিক্রেতাদের আওয়ামী লীগের কোনো সদস্য নবায়ন ও সংগ্রহ করবেন না। যারাই এ কাজে জড়িত হবেন, তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর থেকে কঠোর ব্যাবস্থা নেয়া হবে বলে কঠোর হুসিয়ারি দেন নেতারা।
মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শান্তনুর খান শান্ত’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শারফুদ্দীন আহমেদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ.এম শরিফুল ইসলাম শরিফ, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খাঁন মাসুদ ও ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লা জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ৬৪ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবদুল আলিম, আওয়ামী লীগ নেতা মো: সোহেল খান প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন ডেমরা-যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীরা।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এলাকার তৃনমূল পর্যায় থেকে ত্যাগী ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করা নেতাকর্মীদের নিয়ে সংঘবদ্ধ হয়ে আওয়ামী লীগকে সুসংগঠিত করা হবে। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ.এম শরিফুল ইসলাম শরিফ বলেন, আওয়ামী লীগে খুঁজে খুঁজে এমন সদস্য সংগ্রহ করা হবে যা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগসহ বাংলাদেশ আওয়ামী লীগে দৃষ্টান্ত হয়ে থাকবে। ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল বলেন, তৃনমূল পর্যায়ে আওয়ামী লীগের সদস্য সংগ্রহের কাজে নগরের দায়িত্বপ্রাপ্ত নেতারা যেভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তা অত্যন্ত প্রশংশনীয়। তাই সদস্য সংগ্রহে কোনভাবেই অনুপ্রবেশকারী, বিএনপি, জাময়াত ও হাইব্রিডদের সুযোগ দেওয়ার অবকাশ নেই। এক্ষেত্রে ত্যাগী ও বঞ্চিতরাসহ সব সময় মাঠ থাকা নেতাকর্মীদের নিয়েই আওয়ামী লীগের সদস্য সংগ্রহ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com