শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
মাতুয়াইল ইউনিয়ন আ‘লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ। কালের খবর

মাতুয়াইল ইউনিয়ন আ‘লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ। কালের খবর

মাতুয়াইল ইউনিয়ন আ‘লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ
হাইব্রিড-অনুপ্রবেশকারিদের প্রাথমিক সদস্য
না করার অঙ্গিকার আওয়ামী লীগের

কালের খবর রিপোর্ট : রাজধানীর মাতুয়াইলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত নগর ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা সন্ত্রাস-চাঁদাবাজ, মাদকের সাথে সম্পৃক্ত এবং অন্য দল থেকে আগত হাইব্রিড-অনুপ্রবেশকারিদের প্রাথমিক সদস্য নবায়ন ও সংগ্রহ না করার আহবান জানিয়েছেন । গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৪ নম্বর ওয়ার্ডের কোনাপাড়া মান্নান হাই স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য উপস্থিত থাকার কথা খাকলে তিনি আসেননি।
অনুষ্ঠানে উপস্থিত নগর নেতারা বলেছেন, বিএনপি-জামায়াত ও জঙ্গিবাদে মদদ দাতা, মাদক বিক্রেতাদের আওয়ামী লীগের কোনো সদস্য নবায়ন ও সংগ্রহ করবেন না। যারাই এ কাজে জড়িত হবেন, তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর থেকে কঠোর ব্যাবস্থা নেয়া হবে বলে কঠোর হুসিয়ারি দেন নেতারা।
মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শান্তনুর খান শান্ত’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শারফুদ্দীন আহমেদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ.এম শরিফুল ইসলাম শরিফ, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খাঁন মাসুদ ও ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লা জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ৬৪ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবদুল আলিম, আওয়ামী লীগ নেতা মো: সোহেল খান প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন ডেমরা-যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীরা।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এলাকার তৃনমূল পর্যায় থেকে ত্যাগী ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করা নেতাকর্মীদের নিয়ে সংঘবদ্ধ হয়ে আওয়ামী লীগকে সুসংগঠিত করা হবে। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ.এম শরিফুল ইসলাম শরিফ বলেন, আওয়ামী লীগে খুঁজে খুঁজে এমন সদস্য সংগ্রহ করা হবে যা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগসহ বাংলাদেশ আওয়ামী লীগে দৃষ্টান্ত হয়ে থাকবে। ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল বলেন, তৃনমূল পর্যায়ে আওয়ামী লীগের সদস্য সংগ্রহের কাজে নগরের দায়িত্বপ্রাপ্ত নেতারা যেভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তা অত্যন্ত প্রশংশনীয়। তাই সদস্য সংগ্রহে কোনভাবেই অনুপ্রবেশকারী, বিএনপি, জাময়াত ও হাইব্রিডদের সুযোগ দেওয়ার অবকাশ নেই। এক্ষেত্রে ত্যাগী ও বঞ্চিতরাসহ সব সময় মাঠ থাকা নেতাকর্মীদের নিয়েই আওয়ামী লীগের সদস্য সংগ্রহ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com