বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
মিরপুরে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার ৪ সাংবাদিক

মিরপুরে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার ৪ সাংবাদিক

 মিরপুর প্রতিনিধি, কালের খবর :

মিরপুর পল্ল­বীর পলাশনগর বেলতলা মাদ্রাসায় ঢুকে ছাত্রদের মারধর করে বের করে দেওয়ার সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হয়েছেন চার সাংবাদিক।

বৃহস্পতিবার রাতের এ হামলায় আহতরা হলেন- সাপ্তাহিক নতুন বার্তার সম্পাদক ইউসুফ আহমেদ তুহিন, বাংলানিউজের স্টাফ করেসপন্ডেট মিরাজ মাহবুব ইফতি, দৈনিক বাংলাদেশের আলোর জহিরুল ইসলাম ও অনলাইন নিউজ পোর্টাল জাগো কণ্ঠের ফটোসাংবাদিক মো. আলী।

সাংবাদিক ইউসুফ ওই দিনই যুবলীগ নেতা নয়নসহ ১০ জনের বিরুদ্ধে পল্ল­বী থানায় লিখিত অভিযোগ করেছেন। এরা হলেন- আল মাহামুদ নয়ন, আনোয়ার, আজমান, জালাল, বাদল, নুর মোহাম্মদ, মোক্তার, রাজন, কানন, আরিফুল ইসলাম (ডিএসপি বাবু)।

অভিযোগে বলা হয়েছে, বেলতলার আনোয়ারুল উলুম মাদ্রাসার জমি দখলের জন্য ভেতরে ঢুকে ছাত্রদের মারধর করে বের করে দিচ্ছিল একদল সন্ত্রাসী। এই সংবাদ সংগ্রহের জন্য সেখানে জড়ো হলে সাংবাদিকদের ওপর হামলা করা হয়। প্রায় ২০-২৫ জন লোহার রড দিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। ভাংচুর করা হয় সাংবাদিকদের ক্যামেরা। সন্ত্রাসীরা তাদের মোবাইল সেটও ছিনিয়ে নেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com