সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
মিরপুরে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার ৪ সাংবাদিক

মিরপুরে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার ৪ সাংবাদিক

 মিরপুর প্রতিনিধি, কালের খবর :

মিরপুর পল্ল­বীর পলাশনগর বেলতলা মাদ্রাসায় ঢুকে ছাত্রদের মারধর করে বের করে দেওয়ার সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হয়েছেন চার সাংবাদিক।

বৃহস্পতিবার রাতের এ হামলায় আহতরা হলেন- সাপ্তাহিক নতুন বার্তার সম্পাদক ইউসুফ আহমেদ তুহিন, বাংলানিউজের স্টাফ করেসপন্ডেট মিরাজ মাহবুব ইফতি, দৈনিক বাংলাদেশের আলোর জহিরুল ইসলাম ও অনলাইন নিউজ পোর্টাল জাগো কণ্ঠের ফটোসাংবাদিক মো. আলী।

সাংবাদিক ইউসুফ ওই দিনই যুবলীগ নেতা নয়নসহ ১০ জনের বিরুদ্ধে পল্ল­বী থানায় লিখিত অভিযোগ করেছেন। এরা হলেন- আল মাহামুদ নয়ন, আনোয়ার, আজমান, জালাল, বাদল, নুর মোহাম্মদ, মোক্তার, রাজন, কানন, আরিফুল ইসলাম (ডিএসপি বাবু)।

অভিযোগে বলা হয়েছে, বেলতলার আনোয়ারুল উলুম মাদ্রাসার জমি দখলের জন্য ভেতরে ঢুকে ছাত্রদের মারধর করে বের করে দিচ্ছিল একদল সন্ত্রাসী। এই সংবাদ সংগ্রহের জন্য সেখানে জড়ো হলে সাংবাদিকদের ওপর হামলা করা হয়। প্রায় ২০-২৫ জন লোহার রড দিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। ভাংচুর করা হয় সাংবাদিকদের ক্যামেরা। সন্ত্রাসীরা তাদের মোবাইল সেটও ছিনিয়ে নেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com