রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর অবশেষে চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত হাট, তাজা মাছের চাহিদা ভারতের। কালের খবর
নবীনগরে এক ব্যাবসায়ীকে পরিকল্পিত ভাবে হত্যা করার অভিযোগ। কালের খবর

নবীনগরে এক ব্যাবসায়ীকে পরিকল্পিত ভাবে হত্যা করার অভিযোগ। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া), কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদর বাজারের বিশিষ্ট ব্যাসায়ী মো. তাজুল ইসলাম (৪৫) নামে এক ব্যাবসায়ীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।
সে নবীনগর পৌরএলাকার আলমনগর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে। গতাকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ২ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল বুধবার বিকালে তিনি ব্যাসায়ী কাজের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানা এলাকায় গিয়ে সেখানকার এক ব্যাবসায়ীর দেয়া পান খেয়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পরেন। পরে তাকে শ্বারিরিক ভাবে নির্যাতন ও একটি ব্যাংকের খালি চেকে জোরপূর্বক স্বাক্ষর করানো হয়। পরে রাতে আশুগঞ্জ থেকে তাকে নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে আসলে তার উপর শ্বারিরিক নির্যাতন ও খালি চেকে স্বাক্ষর রাখার বিষয়ে জানান।পরে রাত দুইটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় নবীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরন করেন।

এ বিষয়ে খবর পেয়ে নবীনগর থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন।

নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। গত কয়েক সাপ্তাহ আগে তাকে বাড়ি থেকে আশুগঞ্জ ডেকে নিয়ে নির্যাতন করা হয়েছে। পরে আমরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকায় নিয়ে চিকিৎসা করিয়েছি। এসব বিষয়ের সমাধান করে দিবে বলে বুধবার বিকেলে তাকে আশুগঞ্জ নিয়ে যাওয়া হয়।সেখানে তাকে নির্যাতন সহ খালি চেকে স্বাক্ষর করানো হয়। নিহত তাজু নিজে সেই জবানবন্দি দিয়েছেন আমাদের কাছে। এ বিষয়ে নবীনগর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আমরা এ ঘটনার সঠিক বিচার চাই।

নবীনগর থানার ওসি মো. আমিনুর রশীদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না অন্য কিছু।

উল্লেখ, তাজুর ইসলাম নবীনগরে ধান-চাল মজুতের ব্যাবসা সহ জায়গাজমি বেচাকেনার সাথে জরিত ছিলো। সে স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। নানান সামাজিক কর্মকান্ডে জরিত থাকায় এলাকায় তিনি অনেক ভালো মানুষ হিসেবেও পরিচিত। তার মৃত্যুর সংবাদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com