বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নবীনগরে এক ব্যাবসায়ীকে পরিকল্পিত ভাবে হত্যা করার অভিযোগ। কালের খবর

নবীনগরে এক ব্যাবসায়ীকে পরিকল্পিত ভাবে হত্যা করার অভিযোগ। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া), কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদর বাজারের বিশিষ্ট ব্যাসায়ী মো. তাজুল ইসলাম (৪৫) নামে এক ব্যাবসায়ীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।
সে নবীনগর পৌরএলাকার আলমনগর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে। গতাকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ২ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল বুধবার বিকালে তিনি ব্যাসায়ী কাজের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানা এলাকায় গিয়ে সেখানকার এক ব্যাবসায়ীর দেয়া পান খেয়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পরেন। পরে তাকে শ্বারিরিক ভাবে নির্যাতন ও একটি ব্যাংকের খালি চেকে জোরপূর্বক স্বাক্ষর করানো হয়। পরে রাতে আশুগঞ্জ থেকে তাকে নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে আসলে তার উপর শ্বারিরিক নির্যাতন ও খালি চেকে স্বাক্ষর রাখার বিষয়ে জানান।পরে রাত দুইটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় নবীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরন করেন।

এ বিষয়ে খবর পেয়ে নবীনগর থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন।

নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। গত কয়েক সাপ্তাহ আগে তাকে বাড়ি থেকে আশুগঞ্জ ডেকে নিয়ে নির্যাতন করা হয়েছে। পরে আমরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকায় নিয়ে চিকিৎসা করিয়েছি। এসব বিষয়ের সমাধান করে দিবে বলে বুধবার বিকেলে তাকে আশুগঞ্জ নিয়ে যাওয়া হয়।সেখানে তাকে নির্যাতন সহ খালি চেকে স্বাক্ষর করানো হয়। নিহত তাজু নিজে সেই জবানবন্দি দিয়েছেন আমাদের কাছে। এ বিষয়ে নবীনগর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আমরা এ ঘটনার সঠিক বিচার চাই।

নবীনগর থানার ওসি মো. আমিনুর রশীদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না অন্য কিছু।

উল্লেখ, তাজুর ইসলাম নবীনগরে ধান-চাল মজুতের ব্যাবসা সহ জায়গাজমি বেচাকেনার সাথে জরিত ছিলো। সে স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। নানান সামাজিক কর্মকান্ডে জরিত থাকায় এলাকায় তিনি অনেক ভালো মানুষ হিসেবেও পরিচিত। তার মৃত্যুর সংবাদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com