শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে ফুফার হাতে ভাতিজা খুন। কালের খবর

নবীনগরে ফুফার হাতে ভাতিজা খুন। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের কালিপুরা গ্রামে ফুফা ফুফু মিলে ভাতিজাকে হত্যার পর মাটির নিচে পুঁতে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় পুলিশ গতকাল সোমবার ভাতিজার মাথা ও শরীরের হাঁড় উদ্ধার করেছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফুফা মনছুর ও ফুফু ছুরিয়া আক্তারকে আটক করেছেন।

পুলিশ ও এলাকাবাসির সূত্রে জানা যায়, কালিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মাহিম (১৪) গত মার্চ মাসে বাড়ি থেকে ট্র্যাক্টর নিয়ে বের হয় তারপর থেকে সে নিখোঁজ রয়েছে। ইব্রাহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার শুক্কু মিয়ার পুকুরের উওর পূর্ব কনার্রে মাটি কাটার সময় সোমবার সকালে ভ্যাকোর মধ্যে তার মাথা মন্ডল দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মাহিমের মাথা মন্ডল ও শরীরের হাঁড় উদ্ধার করে নিয়ে আসে। মাহিমের পিতা তাজুল ইসলাম বলেন, সে ও আমার বোন খারাপ প্রকৃতির লোক হওয়ায় তাদের সাথে মিশতে মানা করায় সে আমার সন্তানকে হত্যা করে মাটি নিচে পুতেঁ ফেলে। এই ঘটনায় নিহতের মা বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করে।
নবীনগর থানার (ওসি) মো.আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মাথা মন্ডল ও হাঁড় উদ্ধার করা হয়েছে। ফুফা ও ফুফু দুজনকে আটক করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com