শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সরকারের চাপে পড়ে যে কজন হেভিওয়েট নেতা বিএনপি থেকে বেরিয়ে ভোটে অংশ নিচ্ছেন। কালের খবর মানবতার সেবায় উদাহরণ হয়ে থাকবেন ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। কালের খবর সিরাজগঞ্জ- ৬ শাহজাদপুর আসনে নৌকার মনোনয়ন পেলেন মোঃ চয়ন ইসলাম। কালের খবর আসন্ন সংসদ নির্বাচনে রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের মনোনয়নপত্র জমা। কালের খবর প্রতিদিন পাচার হচ্ছে ৪০-৫০ লাখ টাকা, ধরাছোঁয়ার বাইরে চক্রের সদস্যরা। কালের খবর দলের মনোনয়ন-বঞ্চিত হয়ে চট্টগ্রাম -১১ আসনের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে একাত্মতায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। কালের খবর মাশরাফির আসনে স্বতন্ত্র প্রার্থী-সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম। কালের খবর মুরাদনগরে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা ভাঙচুর মামলা নেয়নি ওসি নিরাপত্তাহিনতায় ভুক্তভোগি পরিবার। কালের খবর যশোর ৪ আসনে (এনামুল হক বাবুল) নৌকার মনোনয়ন পাওয়ায় বাঘারপাড়াসহ বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল। কালের খবর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থীর তালিকা। কালের খবর
হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

নেত্রকোনা প্রতিনিধি, কালের খবর ঃ

linkedin sharing button
খাবার খেয়ে অসুস্থ
নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকায় স্থানীয় একটি হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অন্তত ২০ জন অসুস্থ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থদের মধ্যে তিনজনকে বুধবার রাতে আধুনিক সদর হাসপাতালের ডায়রিয়া বিভাগে ভর্তি করা হয়।

সূত্র জানায়,  মঙ্গলবার একটি অনুষ্ঠানে ৪৫ জনের খাবার সরবরাহ করে নেত্রকোনা শহরের দত্ত মার্কেটের বিপরীতে অবস্থিত হাজি বিরিয়ানী নামের একটি হোটেল। অনুষ্ঠানটিতে সংবাদকর্মী ছাড়াও সুশীল সমাজ, সংস্কৃতিমকর্মীসহ অন্যরা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে প্রদান করা দুপুরের খাবার খেয়ে অধিকাংশের বমিসহ ডায়রিয়া শুরু হয়খ

বর পেয়ে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই হোটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন,  ওই হোটেলে কোনো রকম স্বাস্থ্য নীতি না মেনে অস্বাস্থ্যকর ও পঁচা খাবার বিক্রি করা হয়। তারা দোষীদের শাস্তি দাবি করেন।

হাজী বিরিয়ানীর হোটেল মালিক জহিরুল ইসলাম জানান, তিনি চার বছর ধরে ব্যবসা করে যাচ্ছেন। তার খাবার বেশ ভালো,  কম দাম হওয়ায় মানুষ আসে।

অসুস্থ হওয়া ব্যক্তিদের চিকিৎসা প্রদানকারী মেডিকেল অফিসার ডা. উচ্ছ্বাস সরকার জানান, খাদ্যে বিষক্রিয়া অর্থাৎ ফুডপয়জন হওয়ার কারণে এটি হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com