সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা। কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর
হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

নেত্রকোনা প্রতিনিধি, কালের খবর ঃ

linkedin sharing button
খাবার খেয়ে অসুস্থ
নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকায় স্থানীয় একটি হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অন্তত ২০ জন অসুস্থ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থদের মধ্যে তিনজনকে বুধবার রাতে আধুনিক সদর হাসপাতালের ডায়রিয়া বিভাগে ভর্তি করা হয়।

সূত্র জানায়,  মঙ্গলবার একটি অনুষ্ঠানে ৪৫ জনের খাবার সরবরাহ করে নেত্রকোনা শহরের দত্ত মার্কেটের বিপরীতে অবস্থিত হাজি বিরিয়ানী নামের একটি হোটেল। অনুষ্ঠানটিতে সংবাদকর্মী ছাড়াও সুশীল সমাজ, সংস্কৃতিমকর্মীসহ অন্যরা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে প্রদান করা দুপুরের খাবার খেয়ে অধিকাংশের বমিসহ ডায়রিয়া শুরু হয়খ

বর পেয়ে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই হোটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন,  ওই হোটেলে কোনো রকম স্বাস্থ্য নীতি না মেনে অস্বাস্থ্যকর ও পঁচা খাবার বিক্রি করা হয়। তারা দোষীদের শাস্তি দাবি করেন।

হাজী বিরিয়ানীর হোটেল মালিক জহিরুল ইসলাম জানান, তিনি চার বছর ধরে ব্যবসা করে যাচ্ছেন। তার খাবার বেশ ভালো,  কম দাম হওয়ায় মানুষ আসে।

অসুস্থ হওয়া ব্যক্তিদের চিকিৎসা প্রদানকারী মেডিকেল অফিসার ডা. উচ্ছ্বাস সরকার জানান, খাদ্যে বিষক্রিয়া অর্থাৎ ফুডপয়জন হওয়ার কারণে এটি হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com