শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

নেত্রকোনা প্রতিনিধি, কালের খবর ঃ

linkedin sharing button
খাবার খেয়ে অসুস্থ
নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকায় স্থানীয় একটি হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অন্তত ২০ জন অসুস্থ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থদের মধ্যে তিনজনকে বুধবার রাতে আধুনিক সদর হাসপাতালের ডায়রিয়া বিভাগে ভর্তি করা হয়।

সূত্র জানায়,  মঙ্গলবার একটি অনুষ্ঠানে ৪৫ জনের খাবার সরবরাহ করে নেত্রকোনা শহরের দত্ত মার্কেটের বিপরীতে অবস্থিত হাজি বিরিয়ানী নামের একটি হোটেল। অনুষ্ঠানটিতে সংবাদকর্মী ছাড়াও সুশীল সমাজ, সংস্কৃতিমকর্মীসহ অন্যরা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে প্রদান করা দুপুরের খাবার খেয়ে অধিকাংশের বমিসহ ডায়রিয়া শুরু হয়খ

বর পেয়ে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই হোটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন,  ওই হোটেলে কোনো রকম স্বাস্থ্য নীতি না মেনে অস্বাস্থ্যকর ও পঁচা খাবার বিক্রি করা হয়। তারা দোষীদের শাস্তি দাবি করেন।

হাজী বিরিয়ানীর হোটেল মালিক জহিরুল ইসলাম জানান, তিনি চার বছর ধরে ব্যবসা করে যাচ্ছেন। তার খাবার বেশ ভালো,  কম দাম হওয়ায় মানুষ আসে।

অসুস্থ হওয়া ব্যক্তিদের চিকিৎসা প্রদানকারী মেডিকেল অফিসার ডা. উচ্ছ্বাস সরকার জানান, খাদ্যে বিষক্রিয়া অর্থাৎ ফুডপয়জন হওয়ার কারণে এটি হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com