রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর অবশেষে চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত হাট, তাজা মাছের চাহিদা ভারতের। কালের খবর
হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অসুস্থ ২০। কালের খবর

নেত্রকোনা প্রতিনিধি, কালের খবর ঃ

linkedin sharing button
খাবার খেয়ে অসুস্থ
নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকায় স্থানীয় একটি হোটেলের খাবার খেয়ে সাংবাদিকসহ অন্তত ২০ জন অসুস্থ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থদের মধ্যে তিনজনকে বুধবার রাতে আধুনিক সদর হাসপাতালের ডায়রিয়া বিভাগে ভর্তি করা হয়।

সূত্র জানায়,  মঙ্গলবার একটি অনুষ্ঠানে ৪৫ জনের খাবার সরবরাহ করে নেত্রকোনা শহরের দত্ত মার্কেটের বিপরীতে অবস্থিত হাজি বিরিয়ানী নামের একটি হোটেল। অনুষ্ঠানটিতে সংবাদকর্মী ছাড়াও সুশীল সমাজ, সংস্কৃতিমকর্মীসহ অন্যরা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে প্রদান করা দুপুরের খাবার খেয়ে অধিকাংশের বমিসহ ডায়রিয়া শুরু হয়খ

বর পেয়ে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই হোটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন,  ওই হোটেলে কোনো রকম স্বাস্থ্য নীতি না মেনে অস্বাস্থ্যকর ও পঁচা খাবার বিক্রি করা হয়। তারা দোষীদের শাস্তি দাবি করেন।

হাজী বিরিয়ানীর হোটেল মালিক জহিরুল ইসলাম জানান, তিনি চার বছর ধরে ব্যবসা করে যাচ্ছেন। তার খাবার বেশ ভালো,  কম দাম হওয়ায় মানুষ আসে।

অসুস্থ হওয়া ব্যক্তিদের চিকিৎসা প্রদানকারী মেডিকেল অফিসার ডা. উচ্ছ্বাস সরকার জানান, খাদ্যে বিষক্রিয়া অর্থাৎ ফুডপয়জন হওয়ার কারণে এটি হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com