শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
কায়েতপাড়ার চনপাড়ায় মেম্বার প্রার্থী বজলুর গণসংযোগ। কালের খবর

কায়েতপাড়ার চনপাড়ায় মেম্বার প্রার্থী বজলুর গণসংযোগ। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

দ্বিতীয় দফা ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের (চনপাড়া) মেম্বার প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মো: বজলুর রহমান গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার ( ৩০ সেপ্টেম্বর) তিনি গণসংযোগ করেন। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, আমি চেষ্টা করেছি চনপাড়াবাসীর উন্নয়নের জন্য । আমার নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আমাকে অনেক সহযোগিতা করেছে। তিনি চনপাড়ায় অনেক উন্নয়ন করেছেন। আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ চাই। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com