শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলের সরকারি বই বিক্রি দিলেন প্রধান শিক্ষক। কালের খবর দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ
পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর

পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : পুলিশ চাইলে সবই পারে! সাধারণ মানুষের এমন ধারনা আবারো প্রমান দিয়েছে ডিএমপি ডেমরা জোনের ট্রাফিক পুলিশ। গতকাল মঙ্গলবার বরিশাল থেকে ফুফু’র সাথে ঢাকায় আসা ১৪ বছর বয়সী শহীদুল ইসলাম শুভ‘র হারিয়ে যাওয়া প্রয়োজনীয় নথিপত্র ও মোবাইল মাত্র দুই ঘন্টার মধ্যে উদ্ধার করেছেনডেমরা ট্রাফিক জোনের টিআই বিপ্লব ভৌমিক, সার্জেন্ট মনির ও সঙ্গীয় ফোর্স (ট্রাফিক) ডিএমপি।
জানা যায়, গতকাল মঙ্গলবার ফুফুর সাথে বরিশাল থেকে ঢাকায় আসা ১৪ বছর বয়সী শহীদুল ইসলাম শুভ পোস্তগোলা ঈগল বক্স থেকে সিএনজিযোগে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আলীগঞ্জে আত্মীয়ের বাসায় যাওয়ার সময় ভুলে সিএনজিতে একটি ঠওঠঙ মোবাইল ফোনসহ একটি ব্যাগ ও প্রয়োজনীয় কাপড়-চোপড় ফেলে রেখে যান। এরপর, কান্নারত শিশু শুভ ও তার ফুফু হারানো জিনিসপত্র খুঁজতে ঈগল বক্স এলাকায় এসে উক্ত এলাকায় দায়িত্বরত টিআই বিপ্লব ভৌমিককে জানালে তিনিসহ দায়িত্বরত সার্জেন্ট মনির ইসলাম ও সঙ্গীয় ফোর্স একযোগে প্রায় ২ ঘন্টার মধ্যে সিএনজি চালক ও হারিয়ে যাওয়া মোবাইল ফোনসহ ব্যাগ ও কাপড়-চোপড় উদ্ধার করেন। তারপর টিআই বিপ্লব ভৌমিক খুঁজে পাওয়া মোবাইল ফোন, ব্যাগ ও কাপড়-চোপড় শুভ ও তার ফুফুর নিকট বুঝিয়ে দেন। হারানো জিনিসপত্র ফিরে পেয়ে শুভর কান্না থামে এবং হারিয়ে যাওয়া জিনিস পেয়ে স্বস্তিতে বাসায় ফেরেন ওই মহিলাও। তারা পুলিশকে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানান। নিয়মিত ট্রাফিক ব্যবস্থাপনা কার্যক্রমের পাশাপাশি এহেন জনবান্ধব ও প্রশংসনীয় কাজ করার মাধ্যমে টিআই বিপ্লব ভৌমিক, সার্জেন্ট মনির ও সঙ্গীয় ফোর্স ট্রাফিক বিভাগ (ডিএমপি) এধরনের ভূমিকা পালন করায় বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে বলে মনে করছেন সংশ্লিষ্ট্ররা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com