মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর
পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর

পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : পুলিশ চাইলে সবই পারে! সাধারণ মানুষের এমন ধারনা আবারো প্রমান দিয়েছে ডিএমপি ডেমরা জোনের ট্রাফিক পুলিশ। গতকাল মঙ্গলবার বরিশাল থেকে ফুফু’র সাথে ঢাকায় আসা ১৪ বছর বয়সী শহীদুল ইসলাম শুভ‘র হারিয়ে যাওয়া প্রয়োজনীয় নথিপত্র ও মোবাইল মাত্র দুই ঘন্টার মধ্যে উদ্ধার করেছেনডেমরা ট্রাফিক জোনের টিআই বিপ্লব ভৌমিক, সার্জেন্ট মনির ও সঙ্গীয় ফোর্স (ট্রাফিক) ডিএমপি।
জানা যায়, গতকাল মঙ্গলবার ফুফুর সাথে বরিশাল থেকে ঢাকায় আসা ১৪ বছর বয়সী শহীদুল ইসলাম শুভ পোস্তগোলা ঈগল বক্স থেকে সিএনজিযোগে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আলীগঞ্জে আত্মীয়ের বাসায় যাওয়ার সময় ভুলে সিএনজিতে একটি ঠওঠঙ মোবাইল ফোনসহ একটি ব্যাগ ও প্রয়োজনীয় কাপড়-চোপড় ফেলে রেখে যান। এরপর, কান্নারত শিশু শুভ ও তার ফুফু হারানো জিনিসপত্র খুঁজতে ঈগল বক্স এলাকায় এসে উক্ত এলাকায় দায়িত্বরত টিআই বিপ্লব ভৌমিককে জানালে তিনিসহ দায়িত্বরত সার্জেন্ট মনির ইসলাম ও সঙ্গীয় ফোর্স একযোগে প্রায় ২ ঘন্টার মধ্যে সিএনজি চালক ও হারিয়ে যাওয়া মোবাইল ফোনসহ ব্যাগ ও কাপড়-চোপড় উদ্ধার করেন। তারপর টিআই বিপ্লব ভৌমিক খুঁজে পাওয়া মোবাইল ফোন, ব্যাগ ও কাপড়-চোপড় শুভ ও তার ফুফুর নিকট বুঝিয়ে দেন। হারানো জিনিসপত্র ফিরে পেয়ে শুভর কান্না থামে এবং হারিয়ে যাওয়া জিনিস পেয়ে স্বস্তিতে বাসায় ফেরেন ওই মহিলাও। তারা পুলিশকে কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানান। নিয়মিত ট্রাফিক ব্যবস্থাপনা কার্যক্রমের পাশাপাশি এহেন জনবান্ধব ও প্রশংসনীয় কাজ করার মাধ্যমে টিআই বিপ্লব ভৌমিক, সার্জেন্ট মনির ও সঙ্গীয় ফোর্স ট্রাফিক বিভাগ (ডিএমপি) এধরনের ভূমিকা পালন করায় বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে বলে মনে করছেন সংশ্লিষ্ট্ররা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com