শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিপুলপরিমাণ ভারতীয় আতশবাঁজিসহ এক চোরাকারবারি গ্রেপ্তার।। কালের খবর দুবাইয়ে আরাভ খান একা নন, আছেন আরও অনেক বাংলাদেশি। কালের খবর চট্রগ্রাম সিএমপি’র ট্রাফিক উত্তর বিভাগের নিরাপদ সড়ক ব্যবহার ও সচেতনতা কর্মশালার আয়োজন। কালের খবর বাঙ্গরায় ৫৬ কেজি গাঁজা ও ৭টি রামদাসহ সাতজন গ্রেফতার। কালের খবর দেশ ও প্রবাসের সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম। কালের খবর সরকার শিক্ষার উন্নয়নে দেশ গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। বোয়ালমারীতে আরিফুর রহমান দোলন। কালের খবর যশোরেরব বসুন্দিয়ায় পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে ইমাম- মুসল্লীদের শোভাযাত্রা। কালের খবর সুন্দরগঞ্জে চতুর্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ৫০০ পরিবার। কালের খবর শাহজাদপুরে ১৫ ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর করেন উপজেলা প্রশাসন। কালের খবর চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা। কালের খবর
আইনি প্রক্রিয়ার কাজ শুরু হবে রবিবার : মির্জা ফখরুল

আইনি প্রক্রিয়ার কাজ শুরু হবে রবিবার : মির্জা ফখরুল

কালের খবর :

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আশা করছি আগামী রবিবার অথবা সোমবারের মধ্যে যদি কাগজপত্র পাওয়া যায় তাহলে এ ব্যাপারে আইনি প্রক্রিয়ার কাজ শুরু হবে।

শুক্রবার রাতে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

রায়ের সার্টিফাইড কপি পাওয়া না পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এগুলো আইনজীবীরা জানেন। তারা বলছেন যে এটা পসিবল। রবিবার সোমবারের মধ্যেই আমরা এটাকে প্রোসেস করতে পারব।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া শুধু বিএনপির চেয়ারপারসন নন, তিনি ১৬ কোটি মানুষের নেতা, তার রাজনৈতিক জীবনটাই ছিল গণতন্ত্রের জন্য সংগ্রামের জীবন। লড়াই করেছেন। উড়ে এসে জুড়ে বসেননি। এবং তিনি গণতন্ত্রের জন্য সংগ্রাম করে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। সংসদীয় গণতন্ত্রের এবং দেশে বহু উন্নয়ন কাজের সঙ্গে সরাসরি সম্পৃক্ত ছিলেন।

তিনি আরও বলেন, তাকে এভাবে একটা মিথ্যা মামলায় অভিযুক্ত করে এবং এখন তার বিরুদ্ধে যে সব প্রচারণা করা হচ্ছে সরকারের পক্ষ থেকে, আমরা শুধু লজ্জিত হচ্ছি না দুঃখিত হচ্ছি না, বলা যেতে পারে এটাকে আমরা ধিক্কার জানাচ্ছি।

দলের নেতৃত্বের প্রশ্নে মির্জা ফখরুল বলেন, এটা নিয়ে সংশয়ের কোনো কারণ নেই। গঠনতন্ত্র অনুযায়ী সিনিয়র ভাইস চেয়ারম্যান অ্যাবসেন্স অব চেয়ারপারসন। তিনি চেয়ারপারসনের দায়িত্ব পালন করবেন। তিনি ভারপ্রাপ্ত চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন।

এ সময় বিএনপির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওশাদ জমির, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল ও চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com