রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
নবীনগরে নৌকা ডুবে স্বামী স্ত্রীর মৃত্যু, কন্যা সন্তান নিখোঁজ! কালের খবর

নবীনগরে নৌকা ডুবে স্বামী স্ত্রীর মৃত্যু, কন্যা সন্তান নিখোঁজ! কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া ) কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পূর্ব ইউনিয়নের মোহল্লা গ্রামে গতকাল সোমবার দুপুরে মাছ ধরার ট্রলার ডুবিতে স্বামী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছে, উপজেলার কাইতলা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিয়াদ (৩৫) ও তার স্ত্রী লিগা (২৩)। ট্রলার ডুবির ঘটনায় কন্যা সন্তান মারিয়া (৭) নিখোঁজ রয়েছে। এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, রিয়াদ ও তার পরিবারে সিলেট থেকে বেড়াতে রবিবার মামা শ্বশুরের বাড়িতে আসে। সোমবার সকালে মোহল্লা গ্রাম থেকে ভৈরবনগরের উদ্যেশে একটি মাছ ধরার ট্রলার নিয়ে ১০-১২ জন লোক ভ্রমনে বের হয়। পথিমধ্যে সোনাপাড়া নামকস্থানে স্পীডবোটের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। ট্রলারে থাকা শামছুল জানান, প্রতিবছরই আমরা নৌকা ভ্রমনের উদ্যেশে এখানে আসি। স্পীডবোটের ডেউয়ে নৌকাটি তলিয়ে গেলে রিয়াদ ও তার স্ত্রী ঘটনাস্থলেই মারা যায়। তার মেয়ে মারিয়া নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, ট্রলার ডুবির ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ মায়িরাকে উদ্ধারে কাজ চলছে।
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পূর্ব ইউনিয়নের মোহল্লা গ্রামে গতকাল সোমবার দুপুরে মাছ ধরার ট্রলার ডুবিতে স্বামী স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছে, উপজেলার কাইতলা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিয়াদ (৩৫) ও তার স্ত্রী লিগা (২৩)। ট্রলার ডুবির ঘটনায় কন্যা সন্তান মারিয়া (৭) নিখোঁজ রয়েছে। এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, রিয়াদ ও তার পরিবারে সিলেট থেকে বেড়াতে রবিবার মামা শ্বশুরের বাড়িতে আসে। সোমবার সকালে মোহল্লা গ্রাম থেকে ভৈরবনগরের উদ্যেশে একটি মাছ ধরার ট্রলার নিয়ে ১০-১২ জন লোক ভ্রমনে বের হয়। পথিমধ্যে সোনাপাড়া নামকস্থানে স্পীডবোটের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। ট্রলারে থাকা শামছুল জানান, প্রতিবছরই আমরা নৌকা ভ্রমনের উদ্যেশে এখানে আসি। স্পীডবোটের ডেউয়ে নৌকাটি তলিয়ে গেলে রিয়াদ ও তার স্ত্রী ঘটনাস্থলেই মারা যায়। তার মেয়ে মারিয়া নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, ট্রলার ডুবির ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ মায়িরাকে উদ্ধারে কাজ চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com