বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর সীতাকুন্ড হাইওয়ে থানার ওসি মোঃ আমির ফারুক সবসময় মানুষের সেবায় নিয়োজিত। কালের খবর ১২ ফুটের শিকলে এক যুগ ধরে বন্দি সহিদুল। কালের খবর
বিএল বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র কামাল বাঁচতে চায়

বিএল বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র কামাল বাঁচতে চায়

কালের খবর : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। মানুষের সম্মিলিত সহায়তায় বেঁচে যেতে পারে একটি মেধাবী ছাত্র। হৃদয়বান মানুষের সাহায্যে বেঁচে থাকতে চান সরকারি বিএল বিশ্ববিদ্যালয়ের অত্যান্ত মেধাবী ছাত্র কামাল হোসেন। কামাল হোসেন রসায়ন বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র। কামালের বাড়ি খুলনার কয়রা উপজেলার সুন্দরবনের পাশের একটি প্রত্যন্ত গ্রামে ।ছোট বেলায় কামালের বাবা মা মারা যান, বিধবা বোন অন্যের বাড়িতে কাজ করে তাকে পড়াশুনা খরচ চালিয়ে আসছিল।

শিক্ষা জীবনে কামাল প্রতিটি ক্লাসে প্রথম স্থান করে প্রাথমিকে ট্যালেন্টফুল বৃত্তি,৮ম ট্যালেন্টফুল বৃত্তি,এসএসসি ও এইচএসসি পরিক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন প্লাস পায়।ভার্সিটি ও মেডিকেল ভর্তি পরিক্ষায় সময় কামাল অসুস্থ থাকায় বিশ্ববিদ্যালয় ও মেডিকেলে পড়ার সৌভাগ্য হয়নি।পরে খুলনায় অবস্থিত সরকারি বিএল বিশ্ববিদ্যালয় কলেজে রসায়ন বিজ্ঞান বিভাগে ভর্তি হয়ে টিউশনি ও ডার্চ বাংলা ব্যাংকের বৃত্তির মাধ্যমে পড়া লেখার খরচ চালিয়ে আসছিলো।অদম্য মেধাবী কামাল স্বপ্ন দেখত একদিন বিসিএস ক্যাডার হয়ে দেশ জাতির সেবা করবে।পড়াশুনার প্রস্তুতি ও ভাল চলছিল কিন্তু

সে আবারও গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে তার বন্ধুরা তাকে খুলনা সদর (জেনারেল) হাসপাতালে ভর্তি করে।সেখানে বিভিন্ন টেস্ট করার পড় তার বন্ধুরা জানতে পারে তার ব্রেন টিউমারের হয়েছে।বর্তমানে সে সদর হাসপাতালে পুরুষ ওর্য়াডের ৫ নিচ তলায় চিকিৎসাধীন রয়েছে।তার উন্নাত চিকিৎসার জন্য দ্রুত ঢাকার নিউরো সাইন্সে নিয়ে যাওয়ার জন্য ডাক্তাররা পরামর্শ দিয়েছেন।

দুজন বোন ছাড়া এ পৃথিবীতে এতিম কামালের আপন বলতে কেহ নাই।তার অস্বচ্ছল বোনদের পক্ষে তার চিকিৎসার খরচ বহন করা সম্ভাব নয়।হাসপাতালে ভর্তির পর তার বন্ধুরা বিভিন্ন মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে তার চিকিৎসার খরচ বহন করে আসছে।

মেধাধী ছাত্র কামাল কে বাঁচাতে দ্রুত ব্রেন টিউমারের অপারেশন করতে হবে যার ব্যয় বহন করার জন্য তার বন্ধুরা দিশেহারা হয়ে পড়েছে।

তার অপারেশনের জন্য প্রায় ২ লক্ষের অধিক  টাকার প্রয়োজন।

তাই কামালের জীবন বাঁচাতে দেশে এবং দেশের বাইরে যারা হৃদয়বান ও বিত্তশালী রয়েছেন তাদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে তার বন্ধুরা।

সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ: 01920696997(বিকাশ, তারিক) 01929731458(বিকাশ, আলিম) 01721550147 (বিকাশ, হাফিজুর রহমান)

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com