সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলের আরও ৩শ’ গৃহহীন পরিবারের স্বপ্ন পূরণ। কালের খবর সব নৌযানের রুট পারমিট বাধ্যতামূলক হচ্ছে। কালের খবর কামরাঙ্গীরচরে কিশোর গ্যাং হোতা মাসুদ মিন্টু ককটেলসহ গ্রেফতার। কালের খবর নবীনগরের নাটঘরে ফসলি জমির পানি চলাচলের সরকারী জায়গা দখলের হিড়িক। কালের খবর তাড়াশে নওগাঁ হাটে নৈরাজ্য : ইজারাদারকে কারণ দর্শানোর নোটিশ। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউপি- সচিবের মৃত্যু। কালের খবর শাহজাদপুরে সাবেক স্বাস্থ্য-মন্ত্রী মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল। কালের খবর শ্রীমঙ্গলে মসজিদ নির্মানের জন্য ৩৫০ বস্তা সিমেন্ট প্রদান করেছে বিরাইমপুর সমাজ কল্যাণ সংস্থা। কালের খবর রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর
তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :
ঢাকা -৫ আসনের ১৪ দলের প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না তৃণমূলের ত্যাগী ও অভিমানী নেতাকর্মীদের উজ্জীবিত করতে আবারো মাঠে নেমেছেন।
শনিবার সকালে যাত্রাবাড়ি ভাঙ্গাপ্রেসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না। ডিএসসিসি ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের মুখপাত্র আবুল কালাম অনু’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুসলে উদ্দিন আহমেদ মুরাদ, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু, যুগ্ম সাধারন সম্পাদক এম এ আর এস মহসীন, ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ একে খান জয়সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ সময় হারুনর রশীদ মুন্না বলেন, আমরা শেখ হাসিনার কর্মী, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগে কোনো বিভাজন নাই। তিনি বলেন, কে কি পেলাম আর পেলাম না,সেটা বড় কথা নয়। দল তিন বার টানা ক্ষমতায়, অনেকে আসবে আবার অনেক হাইব্রিড কাওয়ারা মধু না পেলে চলে যাবে। কিন্তু দলের প্রকৃত নেতাকর্মীরা সব সময় নেত্রীর পাশে আছে এবং আগামীতেও থাকবে। তিনি বলেন, দল দীর্ঘ সময় ক্ষমতায় থাকায় সুবিধাভোগীদের সংখ্যা দিন দিন বাড়ছে আর ত্যাগীরা নিষ্ক্রিয় হয়ে পড়ছে। দেশের উন্নয়নকে আরোগতিশীল করতে সকল নেতাকর্মীকে অভিমান ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার আহবান জানান হারুনর রশীদ মুন্না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com