শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :
ঢাকা -৫ আসনের ১৪ দলের প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না তৃণমূলের ত্যাগী ও অভিমানী নেতাকর্মীদের উজ্জীবিত করতে আবারো মাঠে নেমেছেন।
শনিবার সকালে যাত্রাবাড়ি ভাঙ্গাপ্রেসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না। ডিএসসিসি ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের মুখপাত্র আবুল কালাম অনু’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুসলে উদ্দিন আহমেদ মুরাদ, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু, যুগ্ম সাধারন সম্পাদক এম এ আর এস মহসীন, ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ একে খান জয়সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ সময় হারুনর রশীদ মুন্না বলেন, আমরা শেখ হাসিনার কর্মী, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগে কোনো বিভাজন নাই। তিনি বলেন, কে কি পেলাম আর পেলাম না,সেটা বড় কথা নয়। দল তিন বার টানা ক্ষমতায়, অনেকে আসবে আবার অনেক হাইব্রিড কাওয়ারা মধু না পেলে চলে যাবে। কিন্তু দলের প্রকৃত নেতাকর্মীরা সব সময় নেত্রীর পাশে আছে এবং আগামীতেও থাকবে। তিনি বলেন, দল দীর্ঘ সময় ক্ষমতায় থাকায় সুবিধাভোগীদের সংখ্যা দিন দিন বাড়ছে আর ত্যাগীরা নিষ্ক্রিয় হয়ে পড়ছে। দেশের উন্নয়নকে আরোগতিশীল করতে সকল নেতাকর্মীকে অভিমান ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার আহবান জানান হারুনর রশীদ মুন্না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com