বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :
ঢাকা -৫ আসনের ১৪ দলের প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না তৃণমূলের ত্যাগী ও অভিমানী নেতাকর্মীদের উজ্জীবিত করতে আবারো মাঠে নেমেছেন।
শনিবার সকালে যাত্রাবাড়ি ভাঙ্গাপ্রেসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না। ডিএসসিসি ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের মুখপাত্র আবুল কালাম অনু’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুসলে উদ্দিন আহমেদ মুরাদ, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু, যুগ্ম সাধারন সম্পাদক এম এ আর এস মহসীন, ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ একে খান জয়সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ সময় হারুনর রশীদ মুন্না বলেন, আমরা শেখ হাসিনার কর্মী, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগে কোনো বিভাজন নাই। তিনি বলেন, কে কি পেলাম আর পেলাম না,সেটা বড় কথা নয়। দল তিন বার টানা ক্ষমতায়, অনেকে আসবে আবার অনেক হাইব্রিড কাওয়ারা মধু না পেলে চলে যাবে। কিন্তু দলের প্রকৃত নেতাকর্মীরা সব সময় নেত্রীর পাশে আছে এবং আগামীতেও থাকবে। তিনি বলেন, দল দীর্ঘ সময় ক্ষমতায় থাকায় সুবিধাভোগীদের সংখ্যা দিন দিন বাড়ছে আর ত্যাগীরা নিষ্ক্রিয় হয়ে পড়ছে। দেশের উন্নয়নকে আরোগতিশীল করতে সকল নেতাকর্মীকে অভিমান ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার আহবান জানান হারুনর রশীদ মুন্না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com