শনিবার, ০৬ অগাস্ট ২০২২, ১০:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর
তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

তৃনমুলকে মাঠে থাকার নির্দেশ দিলেন মুন্না। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :
ঢাকা -৫ আসনের ১৪ দলের প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না তৃণমূলের ত্যাগী ও অভিমানী নেতাকর্মীদের উজ্জীবিত করতে আবারো মাঠে নেমেছেন।
শনিবার সকালে যাত্রাবাড়ি ভাঙ্গাপ্রেসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না। ডিএসসিসি ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের মুখপাত্র আবুল কালাম অনু’র সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুসলে উদ্দিন আহমেদ মুরাদ, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু, যুগ্ম সাধারন সম্পাদক এম এ আর এস মহসীন, ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ একে খান জয়সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ সময় হারুনর রশীদ মুন্না বলেন, আমরা শেখ হাসিনার কর্মী, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগে কোনো বিভাজন নাই। তিনি বলেন, কে কি পেলাম আর পেলাম না,সেটা বড় কথা নয়। দল তিন বার টানা ক্ষমতায়, অনেকে আসবে আবার অনেক হাইব্রিড কাওয়ারা মধু না পেলে চলে যাবে। কিন্তু দলের প্রকৃত নেতাকর্মীরা সব সময় নেত্রীর পাশে আছে এবং আগামীতেও থাকবে। তিনি বলেন, দল দীর্ঘ সময় ক্ষমতায় থাকায় সুবিধাভোগীদের সংখ্যা দিন দিন বাড়ছে আর ত্যাগীরা নিষ্ক্রিয় হয়ে পড়ছে। দেশের উন্নয়নকে আরোগতিশীল করতে সকল নেতাকর্মীকে অভিমান ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার আহবান জানান হারুনর রশীদ মুন্না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com