বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
সন্ত্রাসী হামলার শিকার হলেন ডেমরা থানা ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন সানী। কালের খবর

সন্ত্রাসী হামলার শিকার হলেন ডেমরা থানা ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন সানী। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : রাজধানীর
ডেমরা থানাধীন ডগাইর (মুরগীরফার্ম) মধুবাগ এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সানী (৪০)। এ সময় তার কাছে থাকা সর্বস্ব লুটে নেয় তারা। একইসাথে প্রাননাশের চেষ্টা করে সন্ত্রাসীরা। পরে স্থানীয় বাসিন্দারা সানীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে ডেমরা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

বুধবার দুপুরে ডগাইর মধুবাগ জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা -৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু সমর্থক হিসেবে পরিচিত যাত্রাবাড়ি থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান তাকিস। তিনি বেশ কিছু দিন যাবত মাতুয়াইল, কোনাপাড়া, রায়ের বাগসহ ঢাকা -৫ নির্বাচনী এলাকায় জমিজমা কিংবা বিচার- আচারের নামে জবর-দখল চালিয়ে আসছেন। তার ভয়ে কেউই প্রতিবাদ করার সাহস পান না। এসবই তিনি স্থানীয় এমপি কাজী মনিরুল ইসলাম মনু নাম ভাঙ্গিয়ে করছেন। এছাড়া ও এলাকায় দল বল নিয়ে শোডাউন দিয়ে আতঙ্ক সৃষ্টি করেন তাকিস। রীতিমতো অটোরিকশা থেকে শুরু করে কলকারখানা সর্বত্র থেকে সাপ্তাহিক চাঁদা আদায় করেন তিনি ও তার সমর্থকরা। এ নিয়ে বেশ কয়েকটি অভিযোগ ডেমরা ও যাত্রাবাড়ি থানায় দায়ের করেছেন ভোক্তভুগিরা। সর্বশেষ বুধবার ব্যবসায়ি ও সাবেক ছাত্রলীগ নেতার উপর অতর্কিত হামলা চালিয়েছে তাকিস বাহিনী।

এ বিষয়ে ডেমরা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদশিরা জানায়, যাত্রাবাড়ি থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান তাকিস (৩৩), তুষার ও ইউসুফ মধুবাগ জামে মসজিদের পাশে তাকিস ও তার সমর্থকরা নাম ধরে ডাক দেয় সানীকে। সানী তখন জিজ্ঞেস করে আমি তোমার ছোট না বড়। এরপর তাকিস সানীর কাছে চাঁদা দাবি করে এবং বলে এলাকায় ব্যবসা করিস আমাদের চাঁদা দে। এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে সানীকে লাঠি-সোঠা দিয়ে আঘাত করে। এতে মাটিতে লুটিয়ে পড়েন মোশাররফ হোসেন সানী। পরে তাকিস ও তার সাঙ্গপাঙ্গরা পালিয়ে যায়। তবে এ বিষয়ে হামিদুর রহমান তাকিস এর কোনো বক্তব্য পাওয়া যায় নি।

এ বিষয়ে মোশাররফ হোসেন সানী বলেন, হামিদুর রহমান তাকিস বেশ কয়েকদিন যাবত আমার কাছে চাদা দাবি করে আসছে। আমি চাদা দিতে অস্বিকার করায় হত্যার হুমকী ও দিয়েছিল। তিনি বলেন,
বুধবার দুপুরে মাতুয়াইল এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসীদের নিয়ে হঠাৎ আমার উপর অতর্কিত হামলা চালায় এবং সঙ্গে থাকা ১ লক্ষ ৭৬ হাজার টাকা ও একটি মোবাইল (অপপো) ছিনিয়ে নিয়ে যায়।
এ বিষয়ে ডেমরা থানা অফিসার ইনচার্জ নাছির উদ্দীনের সাথে যোগাযোগ করে ও কোনো বক্তব্য পাওয়া যায় নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com