শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

কালের খবর : ময়মনসিংহের গফরগাঁওয়ে কথিত সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় প্রাইভেটকারসহ ৪ ভুয়া সাংবাদিককে গনধোলাই দেয় স্থানীয় এলাকাবাসি ।
গতকাল রোববার রাতে পৌর এলাকার জন্মেজয় গ্রামে ঘটনাটি ঘটে।
জানা যায়, গফরগাঁও পৌর এলাকার বেশ কিছু স্থানে ভালুকার ইব্রাহীম (২৮) কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার তারেক আহমেদ (৩০) মোস্তফা কামাল (৪০) ও শামীম সরকার (৩৫) সাংবাদিক পরিচয়ে প্রাইভেটকারযোগে চাদাঁবাজী করে। সাবেক এমপি ফজলুর রহমান সুলতানের বাড়িতে চাঁদাবাজি করতে গেলে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে পাকরাও করে গনধোলাই দেয়।
তারা ক্রাইম বাংলা২৪, ঢাকা টিভি লাইভ, ক্রাইম বাংলানেট এবং ক্রাইম বাংলাটিভি নামের কিছু অনলাইন নিউজ পোর্টালের পরিচয় দেয়। জনতার রোষানলে পড়ে এক পর্যায়ে তারা স্বীকার করে নাম সর্বস্ব এসব পত্রিকার পরিচয় দিয়ে তারা দেশের বিভিন্ন স্থানে চাদাঁবাজি করে আসছিল।
রাত ১০টার দিকে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে কান ধরে উঠবস করে ছাড়া পায়। এ সময় তারা আর কোনদিন চাঁদাবাজি করবে না এই মর্মে মুচলেকা দেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com