বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রলীগকে নিষিদ্ধ করায় ডেমরা থানা বিএনপির আনন্দ মিছিল। কালের খবর দানা’র ঢেউয়ে দুই খণ্ড কক্সবাজার ইনানী জেটি। কালের খবর সীতাকুণ্ডে দলিল লেখকদের কলমবিরতি, ভ্রুক্ষেপ নেই জেলা রেজিস্ট্রারের। কালের খবর ভারতীয় নাগরিক সহ দুইজনকে আটক করেছে বিজিবি। কালের খবর নবীনগরে অটোরিকশার চাপায় শিশু নিহত, চালক গ্রেপ্তার। কালের খবর শ্রীবরদী সীমান্তে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত ঘোড়াগাড়ী  চালকের পরিবারের পাশে জাতীয় পার্টির নেতা মনির। কালের খবর বন্ধ হতে‌‌ যাচ্ছে পর্যটন কেন্দ্র সেন্ট মার্টিন। কালের খবর গণমাধ্যম ফ্যাসিবাদের দোসরমুক্ত করতে ১৫ দিনের আলটিমেটাম। কালের খবর আমি কোনো দলের সঙ্গে যুক্ত না, আমি আ.লীগের কেউ হলে গ্রেপ্তার করুন : ইলিয়াস কাঞ্চন। কালের খবর রাষ্ট্রপতির পদত্যাগসহ ৫ দফা দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের। কালের খবর
সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

কালের খবর : ময়মনসিংহের গফরগাঁওয়ে কথিত সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় প্রাইভেটকারসহ ৪ ভুয়া সাংবাদিককে গনধোলাই দেয় স্থানীয় এলাকাবাসি ।
গতকাল রোববার রাতে পৌর এলাকার জন্মেজয় গ্রামে ঘটনাটি ঘটে।
জানা যায়, গফরগাঁও পৌর এলাকার বেশ কিছু স্থানে ভালুকার ইব্রাহীম (২৮) কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার তারেক আহমেদ (৩০) মোস্তফা কামাল (৪০) ও শামীম সরকার (৩৫) সাংবাদিক পরিচয়ে প্রাইভেটকারযোগে চাদাঁবাজী করে। সাবেক এমপি ফজলুর রহমান সুলতানের বাড়িতে চাঁদাবাজি করতে গেলে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে পাকরাও করে গনধোলাই দেয়।
তারা ক্রাইম বাংলা২৪, ঢাকা টিভি লাইভ, ক্রাইম বাংলানেট এবং ক্রাইম বাংলাটিভি নামের কিছু অনলাইন নিউজ পোর্টালের পরিচয় দেয়। জনতার রোষানলে পড়ে এক পর্যায়ে তারা স্বীকার করে নাম সর্বস্ব এসব পত্রিকার পরিচয় দিয়ে তারা দেশের বিভিন্ন স্থানে চাদাঁবাজি করে আসছিল।
রাত ১০টার দিকে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে কান ধরে উঠবস করে ছাড়া পায়। এ সময় তারা আর কোনদিন চাঁদাবাজি করবে না এই মর্মে মুচলেকা দেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com