বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

কালের খবর : ময়মনসিংহের গফরগাঁওয়ে কথিত সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় প্রাইভেটকারসহ ৪ ভুয়া সাংবাদিককে গনধোলাই দেয় স্থানীয় এলাকাবাসি ।
গতকাল রোববার রাতে পৌর এলাকার জন্মেজয় গ্রামে ঘটনাটি ঘটে।
জানা যায়, গফরগাঁও পৌর এলাকার বেশ কিছু স্থানে ভালুকার ইব্রাহীম (২৮) কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার তারেক আহমেদ (৩০) মোস্তফা কামাল (৪০) ও শামীম সরকার (৩৫) সাংবাদিক পরিচয়ে প্রাইভেটকারযোগে চাদাঁবাজী করে। সাবেক এমপি ফজলুর রহমান সুলতানের বাড়িতে চাঁদাবাজি করতে গেলে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে পাকরাও করে গনধোলাই দেয়।
তারা ক্রাইম বাংলা২৪, ঢাকা টিভি লাইভ, ক্রাইম বাংলানেট এবং ক্রাইম বাংলাটিভি নামের কিছু অনলাইন নিউজ পোর্টালের পরিচয় দেয়। জনতার রোষানলে পড়ে এক পর্যায়ে তারা স্বীকার করে নাম সর্বস্ব এসব পত্রিকার পরিচয় দিয়ে তারা দেশের বিভিন্ন স্থানে চাদাঁবাজি করে আসছিল।
রাত ১০টার দিকে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে কান ধরে উঠবস করে ছাড়া পায়। এ সময় তারা আর কোনদিন চাঁদাবাজি করবে না এই মর্মে মুচলেকা দেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com