শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরায় একের পর এক অজ্ঞাত লাশ উদ্ধার খুনিরা অধরা , জনমনে আতঙ্ক বাঘারপাড়ায় আমন ধানের চিটা বেশি – ভোলায় ভূমিহীন নেত্রী বকুল হত্যা এবং পুলিশ কর্তৃক মামলা গ্রহন না করার প্রতিবাদে নাগরিক সমাজের সংবাদ সম্মেলন। কালের খবর কুষ্টিয়ায় অবৈধ ভেজাল গুড় তৈরি কারখানায় অভিযানে জেল-জরিমানা। কালের খবর যশোরের মাটিতেই প্রথম উড়েছিল স্বাধীন বাংলাদেশের পতাকা। কালের খবর শাহজাদপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা। কালের খবর আগামীকাল ছাত্রলীগের সম্মেলন: অনূর্ধ্ব ২৯ বছরেই বন্ধি ছাত্রলীগ বিতর্কমুক্ত ছাত্রলীগের কমিটি উপহার চলন বিলে পানি যাওয়ার সাথে সাথে আমন কেটেই জমিতে সরিষা বুনছেন কৃষক। কালের খবর নজু মুন্সির বাড়ীতে বেআইনিভাবে হাতে আগ্নেয়াস্ত্রসহ বসতঘরে অনধিকার প্রবেশ করে অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। কালের খবর স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর
সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এলাকাবাসির গনধোলাই

কালের খবর : ময়মনসিংহের গফরগাঁওয়ে কথিত সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় প্রাইভেটকারসহ ৪ ভুয়া সাংবাদিককে গনধোলাই দেয় স্থানীয় এলাকাবাসি ।
গতকাল রোববার রাতে পৌর এলাকার জন্মেজয় গ্রামে ঘটনাটি ঘটে।
জানা যায়, গফরগাঁও পৌর এলাকার বেশ কিছু স্থানে ভালুকার ইব্রাহীম (২৮) কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার তারেক আহমেদ (৩০) মোস্তফা কামাল (৪০) ও শামীম সরকার (৩৫) সাংবাদিক পরিচয়ে প্রাইভেটকারযোগে চাদাঁবাজী করে। সাবেক এমপি ফজলুর রহমান সুলতানের বাড়িতে চাঁদাবাজি করতে গেলে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে পাকরাও করে গনধোলাই দেয়।
তারা ক্রাইম বাংলা২৪, ঢাকা টিভি লাইভ, ক্রাইম বাংলানেট এবং ক্রাইম বাংলাটিভি নামের কিছু অনলাইন নিউজ পোর্টালের পরিচয় দেয়। জনতার রোষানলে পড়ে এক পর্যায়ে তারা স্বীকার করে নাম সর্বস্ব এসব পত্রিকার পরিচয় দিয়ে তারা দেশের বিভিন্ন স্থানে চাদাঁবাজি করে আসছিল।
রাত ১০টার দিকে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে কান ধরে উঠবস করে ছাড়া পায়। এ সময় তারা আর কোনদিন চাঁদাবাজি করবে না এই মর্মে মুচলেকা দেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com