শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মসজিদগুলোতে প্রবেশে বিনামূল্যে মাস্ক বিতরণ রাজধানীর প্রবেশপথে সর্তক ৩ থানা পুলিশ। কালের খবর “পোরশা” পুরইল এ মসজিদের শুভ উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর
ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর

ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর

সাঈদুর রহমান,ঝিনাইদহ জেলা প্রতিনিধি, কালের খবর  :
ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুর পৌরসভা নির্বাচনে পৌরসভা নির্বাচনে আওয়ালীগের দলীয় প্রার্থী নৌকা প্রতিক নিয়ে আশরাফুল আলম আশরাফ বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১৯৩২৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় ধানের শীষের আলহাজ¦ মাহবুবার রহমান পেয়েছেন ৩০৭৪ ভোট। এছাড়া ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখার নুরুল ইসলাম পেয়েছেন ১৪৭১ ও স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতিকের এনামুল হক ইমান পেয়েছেন ২৮১৬ ভোট। এ পৌরসভায় মোট ভোটার ছিল ৪০৫৭৭ জন।

অন্যদিকে মহেশপুর পৌরসভায় আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র আব্দুর রশিদ খাঁন বিজয়ী হয়েছেন। তার নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ..। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনএপি মনোনিত ধানের শীষ প্রতিকের আমিরুল ইসলাম খাঁন চুন্নু পেয়েছেন .. ভোট। এছাড়া হাতপাখা প্রতিকে ইসলামী আন্দোলনের তাহাবুর রহমান খান পেয়েছেন.. ভোট এবং নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক গোলাম মোস্তফা কিরণ পেয়েছেন.. ভোট।

এর আগে দুপুর ২টার দিকে মহেশপুর পৌরসভা বিনএপি মনোনিত ধানের শীষ প্রতিকের মেয়র প্রার্থী আমিরুল ইসলাম খাঁন চুন্নু কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া ও প্রসাশনের সহযোগীতায় জোর করে ভোট নেওয়াসহ নানা অভিযোগে ভোট বর্জনের ঘোষণা দেন। এখানে মোট ভোটার ২৪৪৫৩ জন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com