মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর

ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর

সাঈদুর রহমান,ঝিনাইদহ জেলা প্রতিনিধি, কালের খবর  :
ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুর পৌরসভা নির্বাচনে পৌরসভা নির্বাচনে আওয়ালীগের দলীয় প্রার্থী নৌকা প্রতিক নিয়ে আশরাফুল আলম আশরাফ বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১৯৩২৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় ধানের শীষের আলহাজ¦ মাহবুবার রহমান পেয়েছেন ৩০৭৪ ভোট। এছাড়া ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখার নুরুল ইসলাম পেয়েছেন ১৪৭১ ও স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতিকের এনামুল হক ইমান পেয়েছেন ২৮১৬ ভোট। এ পৌরসভায় মোট ভোটার ছিল ৪০৫৭৭ জন।

অন্যদিকে মহেশপুর পৌরসভায় আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র আব্দুর রশিদ খাঁন বিজয়ী হয়েছেন। তার নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ..। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনএপি মনোনিত ধানের শীষ প্রতিকের আমিরুল ইসলাম খাঁন চুন্নু পেয়েছেন .. ভোট। এছাড়া হাতপাখা প্রতিকে ইসলামী আন্দোলনের তাহাবুর রহমান খান পেয়েছেন.. ভোট এবং নারিকেল গাছ প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক গোলাম মোস্তফা কিরণ পেয়েছেন.. ভোট।

এর আগে দুপুর ২টার দিকে মহেশপুর পৌরসভা বিনএপি মনোনিত ধানের শীষ প্রতিকের মেয়র প্রার্থী আমিরুল ইসলাম খাঁন চুন্নু কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া ও প্রসাশনের সহযোগীতায় জোর করে ভোট নেওয়াসহ নানা অভিযোগে ভোট বর্জনের ঘোষণা দেন। এখানে মোট ভোটার ২৪৪৫৩ জন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com