সোমবার, ২২ নভেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর যশোরে সমিতির সংঘবদ্ধ প্রতারকের প্রলোভনে পড়ে অর্থাভাবে মারা গেছেন ৫৭ জন, বহু শয্যাশায়ী। কালের খবর ডেমরায় আ.লীগের নতুন কার্যালয় উদ্বোধন। কালের খবর যশোরে পাঁচ সহস্রাধিক বিশ্বমানের ই-পাসপোর্ট মুদ্রণ। কালের খবর সবুজের বুকে ভোরের সোনালী শিশির বিন্দু শীতের আমেজ। কালের খবর নাগরপুরে লেপ- তোষকের দোকানে মৌসুমী ভিড় মসজিদের জমি দখল : প্রতিবাদে ডেমরায় মানববন্ধন ডেমরায় তল্লাশি চালিয়ে পিস্তল, গুলি ও সুইচ গিয়ার চাকুসহ গ্রেফতার ২
শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ড্র করলো বাংলাদেশ

শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ড্র করলো বাংলাদেশ

কালের খবর : মোমিনুল হকের ১০৫ ও লিটন দাসের ৯৪ রানের সুবাদে শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ড্র করলো স্বাগতিক বাংলাদেশ।
২০০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে বাংলাদেশ। শনি ও রবিবার মিলে ১০০ ওভারে ৫ উইকেটে ৩০৭ রান করে ১০৭ রানের লিড নেয় স্বাগতিকরা।
দু’অধিনায়কের সম্মতিতে দিনের খেলা শেষ হবার ১ ঘন্টা ১০ মিনিট ও ১৭ ওভার বাকী থাকতেই ম্যাচটি ড্র ঘোষনা করেন ম্যাচের দুই অনফিল্ড আম্পায়ার। ম্যাচের সেরা হন বাংলাদেশের মোমিনুল হক।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বাংলাদেশের ৫১৩ রানের জবাবে ৯ উইকেট হারিয়ে ৭১৩ রান তুলে প্রথম ইনিংস ঘোষনা করে শ্রীলংকা।
আগামী ৮ ফেব্রুয়ারি থেকে ঢাকায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com