রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে দুর্নীতির মাধ্যমে প্রতিবন্ধী ভাতা তুলছেন ১২ সুস্থ ব্যক্তি। কালের খবর সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর বাঘারপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ – বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন। কালের খবর বেনাপোলে ৭টি আগ্নেয়াস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বিএনপি সকল সম্প্রদায়ের মানুষের পাশে ছিল, দুর্গাপূজায় বস্ত্র বিতরণে : আমীর খসরু। কালের খবর। মাদারীপুরে আসাফো’র সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর ফরিদপুর চাঁদাবাজির অভিযোগে ৩ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার। কালের খবর
শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ড্র করলো বাংলাদেশ

শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ড্র করলো বাংলাদেশ

কালের খবর : মোমিনুল হকের ১০৫ ও লিটন দাসের ৯৪ রানের সুবাদে শ্রীলংকার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ড্র করলো স্বাগতিক বাংলাদেশ।
২০০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে বাংলাদেশ। শনি ও রবিবার মিলে ১০০ ওভারে ৫ উইকেটে ৩০৭ রান করে ১০৭ রানের লিড নেয় স্বাগতিকরা।
দু’অধিনায়কের সম্মতিতে দিনের খেলা শেষ হবার ১ ঘন্টা ১০ মিনিট ও ১৭ ওভার বাকী থাকতেই ম্যাচটি ড্র ঘোষনা করেন ম্যাচের দুই অনফিল্ড আম্পায়ার। ম্যাচের সেরা হন বাংলাদেশের মোমিনুল হক।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বাংলাদেশের ৫১৩ রানের জবাবে ৯ উইকেট হারিয়ে ৭১৩ রান তুলে প্রথম ইনিংস ঘোষনা করে শ্রীলংকা।
আগামী ৮ ফেব্রুয়ারি থেকে ঢাকায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com