শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
শ্রীমঙ্গলে অবৈধ পতিতলয়ে পুলিশের অভিযান আটক ২জন উদ্ধার ১। কালের খবর

শ্রীমঙ্গলে অবৈধ পতিতলয়ে পুলিশের অভিযান আটক ২জন উদ্ধার ১। কালের খবর

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর :

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবৈধ পতিতালয়ে পুলিশের অভিযান, অভিযানে পতিতা ব্যবসার সাথে সম্পৃক্ত থাকায় ২জনকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় হবিগঞ্জের বাহুবল থেকে নিখোঁজ হওয়া এক তরুণীকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায় শ্রীমঙ্গলে মৌলিবাজার রোডে হাউজিং স্টেট সংলগ্ন উত্তর ভাড়াউড়া এলাকায় অবৈধভাবে নারী পাচার ও পতিতা ব্যবসা খুলে বসছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জনৈক আসমা বেগম।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার অনেকেই জানান বিভিন্ন এলাকা থেকে উঠতি বয়সী নারীদের বিভিন্ন কৌশলে এনে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করতো আসমা। সে উক্ত নারীদের বিভিন্ন পুরুষের সাথে দৈহিক মেলামেশার ভিডিও ফুটেজ নিজের সংগ্রহে রেখে উক্ত নারীদেরকে পতিতাবৃত্তিতে বাধ্য করতো। আসমাকে এ কাজে সহযোগিতা করতো পায়েল ও রহিম নামের দুুুজন।

উল্লেখ্য গত ১৮ ০১ ২০২১ ইং তারিখে বিকাল অনুমান ৩ ঘটিকায় বাহুবল থানার স্নানঘাট ইউপির মোসাঃ আমিনা বেগম নামের একটি মেয়ে হারানো যায় যা বাহুবল থানায় একটি জিডি করা হয় যার নম্বর (জিডি নং১৩১৯)। পরে বিভিন্ন জায়গায় অনুসন্ধানের পর উত্তর ভাড়াউড়া আসমার আস্তানায় মৎস্য ব্যবসায়ী আলী সন্ধান পায়।

আসমার কাছে মেয়েটি আছে এই সংবাদটি মেয়েটির পরিবারকে জানানো হলে মেয়েটির ভাই কাশেম, শ্রীমঙ্গলের মোটর শ্রমিকলীগ ফেডারেশনের সভাপতি ফজলু আহমেদ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, থানা শাখার সহ সাধারণ সম্পাদক মাসুক আহমদ এর শরণাপন্ন হলে তাদের সহযোগিতায় শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালেককে অবগত করলে সাথে সাথে মেয়েটিকে উদ্ধারের জন্য ২৯ জানুয়ারি শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক এর দিক নির্দেশনায় আসমার আস্তানায় অভিযান চালানো হয়। এসময় এসআই জাকির হোসেন ,এ এসআই নজরুল ইসলামের নেতৃত্বে আফসানা বেগম, মুন্নি বেগম ,ও দালাল ওয়াহিদ মিয়াকে আটক করা হয়।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস সালেক জানান শ্রীমঙ্গল থানা পুলিশ অভিযান চালিয়ে ২জনকে আটক করেছে এবং হবিগঞ্জের বাহুবলে নিখোঁজ তরুণীকে উদ্ধার করা হয়েছে। শ্রীমঙ্গলে পতিতা ব্যবসার সাথে সম্পৃক্ত কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী দেন। এবং এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com