শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
বরিশাল প্রেসক্লাবের সভাপতি নেগাবান মন্টু, সম্পাদক কাজী মিরাজ। কালের খবর

বরিশাল প্রেসক্লাবের সভাপতি নেগাবান মন্টু, সম্পাদক কাজী মিরাজ। কালের খবর

বরিশাল অফিস, কালের খবর :
শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৫টা থেকে শুরু হয়ে একটা রাত ৮টা পযর্ন্ত ভোট গ্রহন হয়। এতে সভাপতি পদে এ্যাড. মুহা. ইসমাঈল হোসেন নেগাবান মন্টু ৪০ ভোট পেয়ে সভাপতি ও ৩৯ ভোট পেয়ে  কাজী মিরাজ মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

ভোট গননা শেষ রাত ১১টার দিকে ফলাফল ঘোষনা করেন প্রেস ক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এম আমজাদ হোসেন।২০২১-২০২বছরে ১৭ সদস্য বিশিষ্ট  কার্যকরি কমিটি নির্বাচনে নেগাবান মন্টু-কাজী মিরাজ ও কাজী বাবুল -কাজী আল মামুন নামে দুইটি প্যানেল অংশ গ্রহন করে।

এর মধ্যে কাজী বাবুল-কাজী মামুন এর প্যানেল থেকে বিভিন্ন পদে মোট ১০জন, এবং নেগাবান-কাজী মিরাজ প্যানেল থেকে বিভিন্ন পদে মোট ৭জন নির্বাচিত হন। সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রাথী কাজী বাবুল পেয়েছেন ৩১ভোট। আর সাধরণ সম্পাদক পদে কাজী আল মামুন পেয়েছেন ৩১ভোট।

অন্য পদগুলোর মধ্যে  সহ-সভাপতি পদে এসএম জাকির হোসেন ৪৫ ও পুলক চ্যাটার্জি ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে প্রার্থী গোপাল সরকার পেয়েছেন ২৬ ও সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী পেয়েছেন ৩৫ ভোট।

যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. মোফাজ্জেল হোসেন। তিনি পেয়েছেন ৩৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বী মো. জাকির হোসেন পেয়েছেন ৩৩ ভোট। কোষাধাক্ষ্য পদে নির্বাচিত হয়েছেন মোশারেফ হোসেন। তার প্রাপ্ত ভোট ৩৯। প্রতিদ্বন্দ্বী জিয়া শাহীন পেয়েছেন ৩২ ভোট। পাঠাগার সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন রুবেল খান। তার প্রাপ্ত ভোট ৪২। প্রতিদ্বন্দ্বী এম মিরাজ হোসাইন পেয়েছেন ২৯ ভোট। সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে বিজয়ী সুখেন্দ এদবর পেয়েছেন ৩৮ ভোট। প্রতিদ্বন্দ্বী আযাদ আলাউদ্দিন পেয়েছেন ৩১ ভোট।

ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত দেওয়ান মোহন পেয়েছেন ৩৬ ভোট। প্রতিদ্বন্দ্বী আরিফিন তুষার পেয়েছেন ৩৪ ভোট। দপ্তর সম্পাদক পদে বিজয়ী মো. নাসির উদ্দিন পেয়েছেন ৪০ ভোট। প্রতিদ্বন্দ্বী এম লোকমান হোসেন পেয়েছেন ৩১ ভোট। সদস্য পদে নির্বাচিত হয়েছেন এ্যাড মানবেন্দ্র বটব্যাল, এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, মো. মিজানুর রহমান, কেএম নয়ন, সৈয়দ দুলাল, সাগর বৈদ্য। আজ বেলা ১১টায় ক্লাব মিলনাতয়নে বার্ষিক সভা অনুষ্ঠিত  হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com