শুক্রবার, ০৫ অগাস্ট ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর মিরপুরের দারুসসালাম থানার এসআই রেজাউল করিম ও তার সোর্স ২০ পিস ইয়াবা দিয়ে ইমরানকে ফাঁসানোর অভিযোগ। কালের খবর সামান্য বৃষ্টিতেই ডেমরাসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা, দুর্ভোগে শিক্ষার্থীসহ পথচারী ডেমরার সারুলিয়া বাজারে ইজারাদার ছাত্রলীগ নেতা আরাফাত রহমান সুজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর
সংবাদ প্রকাশ করায় হত্যার হুমকি নিরাপত্তাহীনতায় সম্পাদক। কালের খবর

সংবাদ প্রকাশ করায় হত্যার হুমকি নিরাপত্তাহীনতায় সম্পাদক। কালের খবর

লিখিত বক্তব্যে মাসুদ বলেন, গত ২২ অক্টোবর তার অন্য দিগন্ত পত্রিকায় ‘ শাহবাগ থানা আওয়ামী লীগের হালচাল এক আতিকেই সর্বনাশ’ শিরনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়, স্বরাষ্ট্রমন্ত্রী, দুদক চেয়ারম্যান, আইজিপি, র‌্যাব মহাপরিচালক, এনএসআই ডিজি ও ডিএমপি কমিশনার বরাবর ১৫টি লিখিত অভিযোগের ভিত্তিতে সংবাদটি করা হয়। ওই সংবাদ কেন প্রকাশ করা হলো তার জন্য ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডে মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী মোবাইল ফোনে মাসুদকে বিভিন্ন ভাবে হুমকি ও গালিগালাজ করতে থাকেন।

এক পর্যায়ে তিনি মাসুদকে হত্যারও হুমকি দেন। তিনি আরও বলেন, চামেলীর হুমকির ঘটনায় তিনি, তার পরিবার ও পত্রিকার কর্মরত ব্যক্তিদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েছি। এব্যাপারে নিরাপত্তা চেয়ে যাত্রাবাড়ি থানায় একটি জিডিও করেছেন মাসুদ।

এ ব্যাপারে জানতে কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলীর মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com