শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
নবীনগরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ। কালের খবর

নবীনগরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়ীয়া ) প্রতিনিধি মোঃ কবির হোসেন , কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় কর্মরত দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সাংবাদিক শওকত আলীর উপর হামলা চালানো হয়েছে। আজ রবিবার (০৪.১০) শ্যামগ্রাম ইউনিয়নে দারুল তাসফিয়া সিদ্দিকীয়া আজিজিয়া একাডেমী মাদ্রাসা গেইেটে এ হামলার স্বীকার হন ওই সাংবাদিক। আহত অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে নবীনগর সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে থানায় তিনজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়।
সুত্র জানায়, ওই সাংবাদিক একজন দলিল লেখকও। মাদ্রাসা ও তার পাশে কবরস্থানের জায়গা নিয়ে একটি জটিলতার সমাধানের লক্ষ্যে রবিবার(০৪.১০) শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ধনু মেম্বারের সভাপতিত্বে একটি সভা হচ্ছিল। সেখানে বেশ কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন। সভায় সমঝোতা মানবে না বলে উত্তেজিত হয়ে সভা ছেড়ে একটি পক্ষ চলে যায়। সেই মুহুত্তে ওই মাদ্রাসা গেইটে তাকে পেয়ে দলিল করা নিয়ে অহেতুক তর্ক জড়িয়ে গালমন্দ করতে থাকে। প্রতিবাদ করলে এলোপাতি কিল ঘুষি লাথি মেরে কাপড় ছিড়ে তাকে চরম লাঞ্চিত করে এবং খুন করিবে বলিয়া প্রকাশ্যে হুমকি দেয়।
এ ব্যাপারে প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন বলেন,সভায় আমি উপস্থিত ছিলাম। একজন সংবাদকর্মীর উপর এ ধরনের হামলার তীব্র নিন্দার জানাচ্ছি এবং দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী করছি।
এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রুহুল আমীন বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com