শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি। কালের খবর

মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি। কালের খবর

স্টাফ রিপোর্টার । কালের খবর:মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি দেওয়ার খবর পাওয়া গেছে। এ বিষয়ে সাংবাদিক মহলে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে।
ঘটনার বিবরনে জানাযায় সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাছান একটি নিউজের সততা জানতে জনৈক এক ব্যাক্তিকে ফোন করার পর থেকে গত ২৮ সেপ্টেম্বর (সোমবার) ০১৭৮৬-১৭১৭৫৪/ ০১৭১০-৯৮৫৮০৩/ ০১৩১১২৫৮১৪ এই তিনটি নাম্বার সহ বিভিন্ন নাম্বার থেকে কে বা কাহারা মেবাইল ফোনের মাধ্যমে ফোন করে প্রাণনাশের হুমকি,ও অশালীন ভাষায় গালিগালাজ করেন। জীবনের নিরাপত্তা চেয়ে এ বিষয়ে শ্রীমঙ্গল থানায় সাংবাদিক হাসান একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন, যার নাম্বার জিডিনং ১৫৭২। পরবর্তীতে এ খবর প্রচার হলে স্থানীয় কতিপয় নেতাদেরকে দিয়ে মোবাইল ফোনের মাধ্যমে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে বলে জানান হাসান।
সাংবাদিক হাসান মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার (ইছবপুর -নোয়াগাঁও) এর বাসিন্দা। তিনি জাতীয় দৈনিক দিগন্তর ও দৈনিক কালের খবরের স্টাফ রিপোর্টার এবং দৈনিক সিলেটের দিনকাল ও সিলেটের হালচাল এর বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com