শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি। কালের খবর

মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি। কালের খবর

স্টাফ রিপোর্টার । কালের খবর:মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি দেওয়ার খবর পাওয়া গেছে। এ বিষয়ে সাংবাদিক মহলে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে।
ঘটনার বিবরনে জানাযায় সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাছান একটি নিউজের সততা জানতে জনৈক এক ব্যাক্তিকে ফোন করার পর থেকে গত ২৮ সেপ্টেম্বর (সোমবার) ০১৭৮৬-১৭১৭৫৪/ ০১৭১০-৯৮৫৮০৩/ ০১৩১১২৫৮১৪ এই তিনটি নাম্বার সহ বিভিন্ন নাম্বার থেকে কে বা কাহারা মেবাইল ফোনের মাধ্যমে ফোন করে প্রাণনাশের হুমকি,ও অশালীন ভাষায় গালিগালাজ করেন। জীবনের নিরাপত্তা চেয়ে এ বিষয়ে শ্রীমঙ্গল থানায় সাংবাদিক হাসান একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন, যার নাম্বার জিডিনং ১৫৭২। পরবর্তীতে এ খবর প্রচার হলে স্থানীয় কতিপয় নেতাদেরকে দিয়ে মোবাইল ফোনের মাধ্যমে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে বলে জানান হাসান।
সাংবাদিক হাসান মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার (ইছবপুর -নোয়াগাঁও) এর বাসিন্দা। তিনি জাতীয় দৈনিক দিগন্তর ও দৈনিক কালের খবরের স্টাফ রিপোর্টার এবং দৈনিক সিলেটের দিনকাল ও সিলেটের হালচাল এর বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com