শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন নেভানোর পর্যাপ্ত ব্যবস্থা নেই যশোরের অধিকাংশ হাসপাতাল ও ক্লিনিকে। কালের খবর তাড়াশ উপজেলায় আবারও ধুম পরেছে পাট ধোয়ার। কালের খবর তাড়াশ উপজেলায় মহেশরৌহালী সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির আভিযোগ উঠেছে। কালের খবর গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালালেন যৌণ হয়রানির অভিযোগে অভিযুক্ত প্রধান শিক্ষক সবুর মাষ্টার। কালের খবর পদ্মা সেতুর প্রভাবে যশোরে বিমান যাত্রী কমেছে ৫০ শতাংশ। কালেন খবর জরাজীর্ণ ভবনে ঝুঁকিপূর্ণ পাঠদান, আট শত শিক্ষার্থীর জন্য ৫ শিক্ষক। কালের খবর বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর সাভারে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন সাংবাদিকরা। কালের খবর নেপালের কাঠমান্ডুতে আন্তর্জাতিক জলবায়ু সম্মেলনে যোগ দিলেন সাংবাদিক এম আই ফারুক আহমেদ। কালের খবর দিঘলিয়ার সেনহাটী মহা শ্মশান ঘাট রক্ষায় স্থানীয় এমপি’র পদক্ষেপ। কালের খবর
শাজজাদপুরে প্রফেসর ড. এমএ মুহিতের পক্ষ থেকে ৪৬০ টি প্রতিবন্ধি শিশুর পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ

শাজজাদপুরে প্রফেসর ড. এমএ মুহিতের পক্ষ থেকে ৪৬০ টি প্রতিবন্ধি শিশুর পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ

 

নয়ন ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন প্রতিবন্ধি বিষয়ক বিশেষজ্ঞ ও সিএসএফ গ্লোবালের সন্মানিত চেয়ারম্যান,শাহজাদপুর উপজেলা বিএনপি’র আহবায়ক প্রফেসর ড. এম.এ মুহিতের সার্বিক সহযোগিতায় মঙ্গলবার সিরাজগঞ্জ জেলার শাহদাজপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৪৬০ জন সেরিব্রাল পালসিতে (সিপি) আক্রান্ত প্রতিবন্ধী শিশুদের পরিবারের মাঝে গিয়ে খাবার পৌঁছেদেন উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক মোঃ ইকবাল হোসেন হিরু ও মোঃ আরিফুজ্জামান আরিফ। খাদ্য-সামগ্রীর মধ্যে ছিল ১৫ কেজি চাউল,৩ কেজি ডাউল , আলু ২ কেজি,পিঁয়াজ ১ কেজি,তেল ১ লিটার, লবন ৫০০ গ্রাম, সাবান ২পিছ, স্যালাইন ১০ প্যাকেট, মাস্ক ২পিছ।

এসময় খাদ্য-সামগ্রী পেয়ে সকল প্রতিবন্ধী শিশু ও তাদের পরিবারের পক্ষ থেকে সিএসএফ গ্লোবালের সন্মানিত চেয়ারম্যান প্রফেসর ড. এমএ মহিতকে অসংখ্য ধন্যবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com