শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
ডেমরায় করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

ডেমরায় করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

সোমবার সকালে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ডেমরার তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রায় ২৫ বছর ধরে ইংরেজি ও কৃষি বিজ্ঞান বিষয় পড়াতেন।

এ শিক্ষকের মৃত্যুতে তিতাস গ্যাস কম্পানি, পেট্রো বাংলা ও ওই স্কুলে শোকের ছায়া নেমে এসেছে। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। ওই শিক্ষকের গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহ থানা এলাকায়। তিনি ডেমরার পশ্চিম সারুলিয়া হাজী নিজাম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

শিক্ষার্থীরা জানান, আনসারী স্যার আমাদের কাছে খুব প্রিয় ব্যক্তি ছিলেন। তার মৃত্যুতে আমরা ভেঙে পড়েছি। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেন বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ২১ দিন ধরে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

রবিবার রাত থেকে অবস্থার অবনতি হলে সোমবার সকালে তার মৃত্যু হয়। পরে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। আনসারী সবার প্রিয় একজন শিক্ষক ছিলেন বলে তার মৃত্যুতে আমরা সবাই শোকাহত।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com