শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
ডেমরায় করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

ডেমরায় করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

সোমবার সকালে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ডেমরার তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রায় ২৫ বছর ধরে ইংরেজি ও কৃষি বিজ্ঞান বিষয় পড়াতেন।

এ শিক্ষকের মৃত্যুতে তিতাস গ্যাস কম্পানি, পেট্রো বাংলা ও ওই স্কুলে শোকের ছায়া নেমে এসেছে। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। ওই শিক্ষকের গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহ থানা এলাকায়। তিনি ডেমরার পশ্চিম সারুলিয়া হাজী নিজাম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন।

শিক্ষার্থীরা জানান, আনসারী স্যার আমাদের কাছে খুব প্রিয় ব্যক্তি ছিলেন। তার মৃত্যুতে আমরা ভেঙে পড়েছি। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেন বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ২১ দিন ধরে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

রবিবার রাত থেকে অবস্থার অবনতি হলে সোমবার সকালে তার মৃত্যু হয়। পরে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। আনসারী সবার প্রিয় একজন শিক্ষক ছিলেন বলে তার মৃত্যুতে আমরা সবাই শোকাহত।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com