বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
‘‘জনতার মঞ্চ ফাউন্ডেশনের” উদ্দ্যেগে দেড় শতাদিক মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ- কালের খবর

‘‘জনতার মঞ্চ ফাউন্ডেশনের” উদ্দ্যেগে দেড় শতাদিক মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ- কালের খবর

এসব ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, গুরো দুধ, চিনি, পোলার চাউল। এছাড়া ২০জন মধ্যবিত্ত পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার প্রধান পৃষ্ঠপোষকতায় গত ১৫ জুলাই থেকে ১৮ জুলাই পর্যন্ত এ বিতরণ কাজ করা হয়।এর আগে ১৭ জুলাই জুম্মা নামাজে প্রানঘাতী করোনা মহামারি থেকে বিশ্ববাসীর মুক্তি কামনায় জন্য বিশেষ দোয়া করা হয়।
সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ, বিশেষ উপদেষ্টা মোঃ শুক্কুর মিয়া (সৌদি প্রবাসী), আলী আশরাফ টিপু (পুলিশ কর্মকর্তা), এস. এম. শাহনূর (কবি, সাহিত্যিক, গাবেষক ও সাংবাদিক), ফারুক আহম্মেদ (সম্পাদক, দৈনিক কালের খবর), মোঃ জহিরুল ইসলাম হৃদয় (সভাপতি, নবীনগর উপজেলা শাখা কমিটি), মোঃ মাহাবুবুর রহমান (সিনিয়র সভাপতি ), খন্দকার সাইদুল (আহবায়ক, সাউথ আফ্রিকা শাখা কমিটি), মোঃ শাহিন (সদস্য, ফ্রান্স প্রবাসী), মোঃ মাজাহারুল ইসলাম প্রমুখ।
এমডি বাবুল ভূঁইয়া বলেন, মহামারী আকারে ছড়িয়ে পরা প্রানঘাতী করোনা ভাইরাসের জন্য কর্মহীন হয়ে পড়া সমাজের বিভিন্ন শ্রেনী পেশা মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে তৃতীয় ধাপে আমরা সহযোগিতার হাত নিয়ে মানুষ হয়ে মানুষের পাশে সাধ্যনুযায়ী দাঁড়ানোর চেষ্টা করেছি। বিশেষ করে সমাজের যেসব পরিবার কারো কাছে চাইতে পারেনা তাদের জন্য আমাদের প্রচেষ্টা অব্যহত থাকবে। এবং সাধ্যনুযায়ী আমাদের এই বিতরণ চলমান রাখব। আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করবো উনারা যেন নিজ নিজ অবস্থান থেকে সাধ্যনুযায়ী অসহায়-বঞ্চিত, কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্তদের পাশে সহযোগিতার হাত নিয়ে এগিয়ে আসেন । পাশাপশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com