বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
নারায়ণগঞ্জ জেলা পিবিআই’র পুলিশ সুপার মনিরুল ইসলামের যোগদান। কালের খবর

নারায়ণগঞ্জ জেলা পিবিআই’র পুলিশ সুপার মনিরুল ইসলামের যোগদান। কালের খবর

কালের খবর ডেস্ক  : :: নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পিবিআই পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে  ৭ জুলাই মঙ্গলবার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম যোগদান করেছেন । মঙ্গলবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে পিবিআই থেকে । তিনি এর আগে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও গোপালগঞ্জ জেলায় সার্কেল এএসপি হিসাবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি ঢাকা বিভাগের ১৩ জেলার মধ্য সেরা পুলিশ সুপার হিসাবে মনোনীত হয়েছিলেন। এছাড়াও পুলিশ সপ্তাহ ২০২০ সালে প্রেসিডেন্ট পদক হিসাবে পিপিএম ও ২০১৯ সালে আইজিপি ব্যাচে সর্বোচ্চ পদকপ্রাপ্ত হয়েছেন। এছাড়াও অসংখ্যবার শ্রেষ্ঠ সার্কেল এএসপির পুরস্কার পেয়েছেন। তিনি সাইবার ক্রাইম বিষয়ে ভারতে উন্নতর প্রশিক্ষণ গ্রহন করেছেন । এসপি মনিরুল ইসলাম পিপিএম ইউরোপীয়ান কমিশনের Erasmus Mundus স্কলারশীপে ইংল্যান্ড, নরওয়ে ও সুইডেনের বিশ্ববিদ্যালয় থেকে Human Rights এর উপর মাষ্টার্স ডিগ্রী এবং চুয়েট থেকে তড়িৎ প্রকৌশলী বিষয়ে ব্যাচেলার ডিগ্রী অর্জন করেন। তার নিজ জেলা চট্টগ্রামে। তিনি এক কন্যা সন্তানের জনক।
তিনি একজন চৌকস পুলিশ সুপার হিসাবে পরিচিত। বর্তমানে তিনি পিবিআই নারায়ণগঞ্জ জেলার দায়িত্বে আছেন। নারায়ণগঞ্জবাসী আস্থা আর বিশ্বাসের প্রতিক হিসাবে দেখছেন পিবিআই এর এসপি মনিরুল ইসলামকে।
Seen by Abdul Haque at Sunday 9:06pm
Aa

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com