বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
নারায়ণগঞ্জ জেলা পিবিআই’র পুলিশ সুপার মনিরুল ইসলামের যোগদান। কালের খবর

নারায়ণগঞ্জ জেলা পিবিআই’র পুলিশ সুপার মনিরুল ইসলামের যোগদান। কালের খবর

কালের খবর ডেস্ক  : :: নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পিবিআই পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে  ৭ জুলাই মঙ্গলবার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম যোগদান করেছেন । মঙ্গলবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে পিবিআই থেকে । তিনি এর আগে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও গোপালগঞ্জ জেলায় সার্কেল এএসপি হিসাবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি ঢাকা বিভাগের ১৩ জেলার মধ্য সেরা পুলিশ সুপার হিসাবে মনোনীত হয়েছিলেন। এছাড়াও পুলিশ সপ্তাহ ২০২০ সালে প্রেসিডেন্ট পদক হিসাবে পিপিএম ও ২০১৯ সালে আইজিপি ব্যাচে সর্বোচ্চ পদকপ্রাপ্ত হয়েছেন। এছাড়াও অসংখ্যবার শ্রেষ্ঠ সার্কেল এএসপির পুরস্কার পেয়েছেন। তিনি সাইবার ক্রাইম বিষয়ে ভারতে উন্নতর প্রশিক্ষণ গ্রহন করেছেন । এসপি মনিরুল ইসলাম পিপিএম ইউরোপীয়ান কমিশনের Erasmus Mundus স্কলারশীপে ইংল্যান্ড, নরওয়ে ও সুইডেনের বিশ্ববিদ্যালয় থেকে Human Rights এর উপর মাষ্টার্স ডিগ্রী এবং চুয়েট থেকে তড়িৎ প্রকৌশলী বিষয়ে ব্যাচেলার ডিগ্রী অর্জন করেন। তার নিজ জেলা চট্টগ্রামে। তিনি এক কন্যা সন্তানের জনক।
তিনি একজন চৌকস পুলিশ সুপার হিসাবে পরিচিত। বর্তমানে তিনি পিবিআই নারায়ণগঞ্জ জেলার দায়িত্বে আছেন। নারায়ণগঞ্জবাসী আস্থা আর বিশ্বাসের প্রতিক হিসাবে দেখছেন পিবিআই এর এসপি মনিরুল ইসলামকে।
Seen by Abdul Haque at Sunday 9:06pm
Aa

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com