শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর
প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

কালের খবর : প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে এক প্রেমিক।
সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলায় এ ঘটনা ঘটেছে।
নিহত যুবকের নাম রাসেল খান (২৫)। রাসেলের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কুমার পাড়া গ্রামে। রাসেল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চাকরি করত।

রাসেলে সঙ্গে থাকা তার প্রেমিকা দাবি করেন, সকালে তিনি রাসেলের সঙ্গে দেখা করতে তার রুমে গিয়েছিলেন। কথাবার্তার এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া চলাকালে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে যান। পরে বাথরুম থেকে বের হয়ে দেখতে পান, প্রেমিক রাসেল তারই ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে।
স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিকভাবে রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বলেন, ‘রাসেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি জানিয়ে তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com