শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ; আহত ৩। কালের খবর পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর সীতাকুণ্ডে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি জবরদখল করে গৃহ নির্মাণ। কালের খবর পাংশার হাতুড়ি বাহিনীর প্রধান একাধিক মামলার আসামি জনি কে পিটিয়ে জখম করলো দূর্বৃত্তরা। কালের খবর টঙ্গীতে লকডাউনের সুযোগে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টা! কালের খবর মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁসে ২৪ জন চিহ্নিত : সবাই এখন কোটিপতি। কালের খবর করোনার তাণ্ডবে ৯০ পুলিশ প্রাণ হারালেন। কালের খবর বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর
প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

কালের খবর : প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে এক প্রেমিক।
সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলায় এ ঘটনা ঘটেছে।
নিহত যুবকের নাম রাসেল খান (২৫)। রাসেলের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কুমার পাড়া গ্রামে। রাসেল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চাকরি করত।

রাসেলে সঙ্গে থাকা তার প্রেমিকা দাবি করেন, সকালে তিনি রাসেলের সঙ্গে দেখা করতে তার রুমে গিয়েছিলেন। কথাবার্তার এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া চলাকালে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে যান। পরে বাথরুম থেকে বের হয়ে দেখতে পান, প্রেমিক রাসেল তারই ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে।
স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিকভাবে রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বলেন, ‘রাসেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি জানিয়ে তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com