বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাঁচ ভাইয়ের এক বউ! কালের খবর নানা আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন। কালের খবর বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেগমকে ঘর দেয়ার আশ্বাস। কালের খবর নবীনগরে আবারো আধিপত্য বিস্তারে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজংবাসী পদ্মার রাক্ষুসে থাবায় দিশেহারা। কালের খবর তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর
প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস

কালের খবর : প্রেমিকার ওড়নায় গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে এক প্রেমিক।
সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলায় এ ঘটনা ঘটেছে।
নিহত যুবকের নাম রাসেল খান (২৫)। রাসেলের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কুমার পাড়া গ্রামে। রাসেল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চাকরি করত।

রাসেলে সঙ্গে থাকা তার প্রেমিকা দাবি করেন, সকালে তিনি রাসেলের সঙ্গে দেখা করতে তার রুমে গিয়েছিলেন। কথাবার্তার এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া চলাকালে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাথরুমে যান। পরে বাথরুম থেকে বের হয়ে দেখতে পান, প্রেমিক রাসেল তারই ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে।
স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিকভাবে রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বলেন, ‘রাসেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি জানিয়ে তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com