শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর
১৮ ফেব্রুয়ারি ২১তম রাষ্ট্রপতি নির্বাচন

১৮ ফেব্রুয়ারি ২১তম রাষ্ট্রপতি নির্বাচন

কালের খবর: রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। সে অনুযায়ী আগামী ১৮ ফেব্রুয়ারি দেশের ২১তম রাষ্ট্রপতি নির্বাচন অনুষ্ঠিত হবে।
২৫ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচন কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এই তফসিল ঘোষণা করেন।
তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিল ৫ ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। মনোনয়ন যাচাই-বাছাই হবে ৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে শেষ না হওয়া পর্যন্ত। আর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি বিকাল ৪টা পর্যন্ত।
১৮ ফেব্রুয়ারি জাতীয় সংসদ ভবনে বিকাল ২টা থেকে ৫টা পর্যন্ত রাষ্ট্রপতি নির্বাচনে ভোট গ্রহণ হবে। আইন অনুযায়ী, রাষ্ট্রপতি নির্বাচনের ভোটার হবেন সংসদ সদস্যরা।
২৩ এপ্রিল বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের মেয়াদ শেষ হবে। সংবিধানের ১২৩(১) অনুচ্ছেদ অনুযায়ী, ২৪ জানুয়ারি থেকে পরবর্তী ৩০ দিনের মধ্যে রাষ্ট্রপতি নির্বাচন শেষ করতে হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com