মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কানাইঘাটে বিএমএসএফ- রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিসা ও ঔষধ বিতরন। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে মামলায় ফাঁসানোর অভিযোগ। কালের খবর পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে, যেপথে যাবেন। কালের খবর
১৮ ফেব্রুয়ারি ২১তম রাষ্ট্রপতি নির্বাচন

১৮ ফেব্রুয়ারি ২১তম রাষ্ট্রপতি নির্বাচন

কালের খবর: রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। সে অনুযায়ী আগামী ১৮ ফেব্রুয়ারি দেশের ২১তম রাষ্ট্রপতি নির্বাচন অনুষ্ঠিত হবে।
২৫ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচন কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এই তফসিল ঘোষণা করেন।
তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিল ৫ ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। মনোনয়ন যাচাই-বাছাই হবে ৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে শেষ না হওয়া পর্যন্ত। আর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি বিকাল ৪টা পর্যন্ত।
১৮ ফেব্রুয়ারি জাতীয় সংসদ ভবনে বিকাল ২টা থেকে ৫টা পর্যন্ত রাষ্ট্রপতি নির্বাচনে ভোট গ্রহণ হবে। আইন অনুযায়ী, রাষ্ট্রপতি নির্বাচনের ভোটার হবেন সংসদ সদস্যরা।
২৩ এপ্রিল বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের মেয়াদ শেষ হবে। সংবিধানের ১২৩(১) অনুচ্ছেদ অনুযায়ী, ২৪ জানুয়ারি থেকে পরবর্তী ৩০ দিনের মধ্যে রাষ্ট্রপতি নির্বাচন শেষ করতে হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com