মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
সাংবাদিক রাজুকে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর

সাংবাদিক রাজুকে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর

কালের খবর ডেস্ক :

ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সদস্য ও দৈনিক আমাদের কণ্ঠের ক্রাইম রিপোর্টার রাজু আহমেদকে প্রাণনাশের হুমকি দিয়ে তার নিজ বাড়িতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালানো চেষ্টা করেছে স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমানের ছেলে মেঝু ভুইয়াগং এব্যাপারে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। রাজু আহমেদের বাড়ী নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে।
জানা যায়, সাংবাদিক রাজু আহমেদের ভাগিনা মিরাজকে পারিবারিক জের ধরে বেধরক মারধর করে মিরাজের আপন চাচা জমির আলী (৪২) ও দাদা জোহর আলী। এতে গুরুতর আহত হয় মিরাজ। পরে সাংবাদিক রাজু আহমেদ তার ভাগিনা মিরাজকে তাৎক্ষনিকভাবে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে। পরে রাজু তার ভাগিনাকে থানায় একটি জিডি করার পরামর্শ দেয়। পরামর্শের কথাটি জানতে পেরে মিরাজের চাচা জমির আলী ক্ষিপ্ত হয়ে স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমানের ছেলে মেঝু ভুইয়াকে দিয়ে সাংবাদিক রাজু আহমেদকে প্রাণনাশের হুমকি দেয়ায় এবং এক পর্যায়ে মেঝু ভুইয়ার তার দলবল নিয়ে রাজুকে তার নিজ বাড়িতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালানো চেষ্টা করে। তখন প্রাণে বাঁচার জন্য রাজু দৌঁড়ে পালিয়ে রাস্তার পাশে মানুষের ভীরে এক দোকানে আশ্রয় নেয়। পরে পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় বাড়িতে ফিরে।
পরদিন ২ মে রোববার রাজু আহমেদ ৩ জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করে। এতে মেঝু ভুইয়া আরো ক্ষিপ্ত হয়ে রাজুকে মেরে ফেলার জন্য ঘুরে বেরাচ্ছে। শুধু তাই নয়, উল্টো রাজু আহমেদের বিরুদ্ধে চাঁদাবাজী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা দায়ের করার চেষ্টা করছে। বর্তমানে আতঙ্কের মধ্য দিয়ে জীবন অতিবাহিত করছে সাংবাদিক রাজু আহমেদ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com