শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
নরসিংদী জেলা প্রশাসন কতৃক শেকেরচর বাবুর হাট বাজার মনিটরিং। কালের খবর

নরসিংদী জেলা প্রশাসন কতৃক শেকেরচর বাবুর হাট বাজার মনিটরিং। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :

লকডাউন কার্যকর ও জনসচেতনতা বৃদ্ধি করে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে ২৯ এপ্রিল বুধবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসকের নির্দেশে শেখেরচর বাবুর হাটে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব চৌধুরী আশ্রাফুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন, মোঃ আসাদিকুজ্জামান ( রেভিনিউ ডেপুটি কালেক্টর ও নির্বাহি ম্যাজিস্ট্রেট) ও শাহআলম মিয়া সহকারী কমিশনার ( ভূমি) নরসিংদী।
অভিযান চলাকালীন বাজারের বিভিন্ন গলি পরিদর্শন করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় উপস্থিত ক্রেতা ও বিক্রেতাদের কে সরকারি বিধি -নিষেধ সম্পর্কে অবহিত করে ভবিষ্যতে কেউ আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ও জানান ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত চলাকালীন সময়ে চৌধুরী আশ্রাফুল ইসলাম সাংবাদিকদের বলেন, আজ আমরা অভিযান পরিচালনা করেছি বাবুর হাটে এবং মানবিক দিক বিবেচনা করে কাউকে গ্রেফতার বা জরিমানা করা হয়নি। আমরা তাদের সরকারি বিধি -নিষেধ সম্পর্কে অবহিত করেছি। আশা করি তারা আইন মেনে ব্যবসার কার্যক্রম পরিচালনা করবেন।

শেখেরচর বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল বাকির চেয়ারম্যান বলেছেন, সরকারের সকল আইন মেনেই ব্যবসায়িক কার্যক্রম চলবে। কেউ এই আইন অমান্য করলে তার বিরুদ্ধে বণিক সমিতি ব্যবস্থা নিবে।
শেখেরচর বাজার ( বাবুর হাট) পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ তানবির আহম্মেদ বলেন, পুলিশ আইন-শৃঙ্খলা বজায় রেখে বেচা-কেনা নিশ্চিত করতে বদ্ধপরিকর। আমরা নিয়মিত টহল জোরদার করেছি এবং করোনা ভাইরাসের সংক্রমণ হতে সাধারণ মানুষ কে রক্ষায় দিন-রাত কাজ করে যাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com