শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর
নরসিংদী জেলা প্রশাসন কতৃক শেকেরচর বাবুর হাট বাজার মনিটরিং। কালের খবর

নরসিংদী জেলা প্রশাসন কতৃক শেকেরচর বাবুর হাট বাজার মনিটরিং। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :

লকডাউন কার্যকর ও জনসচেতনতা বৃদ্ধি করে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে ২৯ এপ্রিল বুধবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসকের নির্দেশে শেখেরচর বাবুর হাটে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব চৌধুরী আশ্রাফুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন, মোঃ আসাদিকুজ্জামান ( রেভিনিউ ডেপুটি কালেক্টর ও নির্বাহি ম্যাজিস্ট্রেট) ও শাহআলম মিয়া সহকারী কমিশনার ( ভূমি) নরসিংদী।
অভিযান চলাকালীন বাজারের বিভিন্ন গলি পরিদর্শন করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় উপস্থিত ক্রেতা ও বিক্রেতাদের কে সরকারি বিধি -নিষেধ সম্পর্কে অবহিত করে ভবিষ্যতে কেউ আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ও জানান ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত চলাকালীন সময়ে চৌধুরী আশ্রাফুল ইসলাম সাংবাদিকদের বলেন, আজ আমরা অভিযান পরিচালনা করেছি বাবুর হাটে এবং মানবিক দিক বিবেচনা করে কাউকে গ্রেফতার বা জরিমানা করা হয়নি। আমরা তাদের সরকারি বিধি -নিষেধ সম্পর্কে অবহিত করেছি। আশা করি তারা আইন মেনে ব্যবসার কার্যক্রম পরিচালনা করবেন।

শেখেরচর বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল বাকির চেয়ারম্যান বলেছেন, সরকারের সকল আইন মেনেই ব্যবসায়িক কার্যক্রম চলবে। কেউ এই আইন অমান্য করলে তার বিরুদ্ধে বণিক সমিতি ব্যবস্থা নিবে।
শেখেরচর বাজার ( বাবুর হাট) পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ তানবির আহম্মেদ বলেন, পুলিশ আইন-শৃঙ্খলা বজায় রেখে বেচা-কেনা নিশ্চিত করতে বদ্ধপরিকর। আমরা নিয়মিত টহল জোরদার করেছি এবং করোনা ভাইরাসের সংক্রমণ হতে সাধারণ মানুষ কে রক্ষায় দিন-রাত কাজ করে যাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com