শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
অটোরিকশা চালকের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে এটিএসআই সাময়িক বরখাস্ত। কালের খবর

অটোরিকশা চালকের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে এটিএসআই সাময়িক বরখাস্ত। কালের খবর

এম আই ফারুক আহমেদ , কালের খবর :

রাজধানীর যাত্রাবাড়িতে অটোরিবশা চালকের কাছ থেকে ঘুষ গ্রহনের অভিযোগ উঠায় পুলিশের এক এটিএসআই’কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়া ওই এটিএসআইর কার্যক্রমকে মনিটরিংয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকেও শোকজ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সদর দপ্তর থেকে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

সোমবার বিকেলে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া এন্ড পিআর) মো. সোহেল রানা এক ভিডিও বার্তায় বলেন, অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে অপরাধ প্রমানিত হলে তাকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না। তার বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি বলেন, এ মুহুর্তে পুলিশের দুই লাখেরও বেশি সদস্য জীবনের ঝুঁকি নিয়ে করোনার বিরুদ্ধে সাধারন মানুষের পাশে এসে দাড়িয়েছে। তখন পুলিশের ২/১ একজন সদস্যের ব্যাক্তিগত অপরাধের দায়ভার আমরা গ্রহন করবো না। আমরা কোনভাবেই ব্যাক্তিগত অপকর্মের দায়ভার কাধে নিয়ে প্রতিষ্ঠানকে আমরা কলুষিত করতে দেব না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com