শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
অটোরিকশা চালকের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে এটিএসআই সাময়িক বরখাস্ত। কালের খবর

অটোরিকশা চালকের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে এটিএসআই সাময়িক বরখাস্ত। কালের খবর

এম আই ফারুক আহমেদ , কালের খবর :

রাজধানীর যাত্রাবাড়িতে অটোরিবশা চালকের কাছ থেকে ঘুষ গ্রহনের অভিযোগ উঠায় পুলিশের এক এটিএসআই’কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়া ওই এটিএসআইর কার্যক্রমকে মনিটরিংয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকেও শোকজ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সদর দপ্তর থেকে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

সোমবার বিকেলে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া এন্ড পিআর) মো. সোহেল রানা এক ভিডিও বার্তায় বলেন, অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে অপরাধ প্রমানিত হলে তাকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না। তার বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি বলেন, এ মুহুর্তে পুলিশের দুই লাখেরও বেশি সদস্য জীবনের ঝুঁকি নিয়ে করোনার বিরুদ্ধে সাধারন মানুষের পাশে এসে দাড়িয়েছে। তখন পুলিশের ২/১ একজন সদস্যের ব্যাক্তিগত অপরাধের দায়ভার আমরা গ্রহন করবো না। আমরা কোনভাবেই ব্যাক্তিগত অপকর্মের দায়ভার কাধে নিয়ে প্রতিষ্ঠানকে আমরা কলুষিত করতে দেব না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com