সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
নরসিংদী জেলা প্রশাসন কতৃক বাংলাদেশ শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালন। কালের খবর

নরসিংদী জেলা প্রশাসন কতৃক বাংলাদেশ শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠা বার্ষিকী পালন। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
১৯ ফেব্রুয়ারি জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক আয়োজিত বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী, বসন্ত বরণ, বার্ষিক সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং জেলা শিল্পকলা একাডেমির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।

মান্যবর জেলা প্রশাসক মহোদয় তাঁর বক্তব্যে বলেন, ” হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে শিল্প, সাহিত্য ও সংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই এবং এ ক্ষেত্রে জাতির পিতার হাতে প্রতিষ্ঠিত শিল্পকলা একাডেমি অনন্য ভূমিকা পালন করতে পারে।
এরপর জেলা প্রশাসক মহোদয় শিল্পকলা একাডেমির বিভিন্ন বিভাগ হতে কোর্স সম্পন্ন করা শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com