শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
কূটনীতিকদের উদ্দেশ্যে পররাষ্ট্রমন্ত্রী ‘কোড অব কন্ডাক্ট না মানলে দেশ থেকে চলে যান’। কালের খবর

কূটনীতিকদের উদ্দেশ্যে পররাষ্ট্রমন্ত্রী ‘কোড অব কন্ডাক্ট না মানলে দেশ থেকে চলে যান’। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

তাদের (কূটনীতিকরা) নিজেদের কাজ বাদ দিয়ে আমাদের ডমেস্টিক ইস্যুতে নাক গলাচ্ছে। এটা উচিত নয়। আশা করব কূটনীতিকরা কোড অব কন্ডাক্ট মেনে কাজ করবেন। এমন মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি আরো বলেন, তবে যারা কোড অব কান্ডাক্ট মানবেন না তাদের বলবো দেশ থেকে চলে যান।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘বাংলাদেশ উন্নয়ন ফোরাম-২০২০’ এর সমাপনী অনুষ্ঠান শেষে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী। আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে কূটনীতিকরা বৃটিশ হাইকমিশনে মিলিত হয়েছেন। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে এমন মন্তব্য করেন তিনি। নির্বাচন নিয়ে মন্ত্রী বলেন, সিটি নির্বাচন নির্বাচন অত্যন্ত স্বচ্ছ হবে।।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com