শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
সাতক্ষীরার ভোমরা ইউনিয়ন ভূমি কর্মকর্তা মহাসীনকে সাময়িক বরখাস্ত। কালের খবর

সাতক্ষীরার ভোমরা ইউনিয়ন ভূমি কর্মকর্তা মহাসীনকে সাময়িক বরখাস্ত। কালের খবর

মিহিরুজ্জামান সাতক্ষীরা প্রতিনিধি, কালের খবর : সাতক্ষীরার ভোমরা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মহাসীন হোসেনকে ঘুষ গ্রহণের প্রমান পেয়ে সাময়িক বরখাস্তের নির্দেশ দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।
গত ২৬ জানুয়ারি বিকাল পৌনে ৪টার দিকে তিনি হঠাৎ করেই ভোমরা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনে যান। তার সঙ্গে ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।
এ সময় ভূমি অফিসে উপস্থিত সেবা গ্রহীতাদের সাথে কুশল বিনিময় কালে এক সেবা গ্রহীতা অভিযোগ করে জেলা প্রশাসককে বলেন অতিরিক্ত টাকা দিলেও তার কাজ করে দিচ্ছেন না ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা। জেলা প্রশাসক বিষয়টি আমলে নিয়ে তার কাছে ঘুষ গ্রহণকারী ভূমি কর্মকর্তার নাম জানতে চান। ওই সেবা গ্রহীতা ভোমরা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মহাসীন হোসেনের নাম বললে জেলা প্রশাসক তাকে তাৎক্ষণিকভাবে সাময়িক বরখাস্তের নির্দেশ দেন।
এ প্রসঙ্গে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, সরকারি সেবা দেওয়ার নামে অবৈধভাবে আর্থিক সুবিধা গ্রহণের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় ভোমরা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মহাসীন হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
প্রসঙ্গত, কয়েক মাস আগে সেবা গ্রহীতার বড় ভাই সেজে অবৈধ আর্থিক সুবিধা দাবির প্রমাণ পেয়ে সদর উপজেলার ধুলিহর ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।এর আগে তিনি রাজস্ব প্রশাসনের
কর্মকর্তা-কর্মচারীদের শপথ করিয়ে জেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত ঘোষণা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com