শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
ফসলি জমি নষ্ট ও পরিবেশ দূষণ রোধে..”নরসিংদীতে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড প্রদান। কালের খবর

ফসলি জমি নষ্ট ও পরিবেশ দূষণ রোধে..”নরসিংদীতে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড প্রদান। কালের খবর

এম আর মাইনউদ্দীন, মাধবদী, নরসিংদী, কালের খবর : জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের কঠোর নির্দেশনায় নরসিংদী জেলার মাধবদী থানার পাইকারচর ইউনিয়ন বালাপুরে অবৈধ ভাবে স্থাপিত STC ইটভাটায় ১২ই জানুয়ারী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরুখ খান। মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন পরিবেশ অধিদপ্তর নরসিংদী।
এ সময় STC ইটভাটার পরিবেশ ছাড়পত্র না থাকায়, পরিবেশের জন্যে ক্ষতিকর উপায়ে -” বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের পাশে ইটভাটা স্থাপন, পরিবেশ দূষণ এবং কৃষি জমি ব্যবহার করায় STC ইটভাটা টি কে সম্পূর্ণ ভাবে গুরিয়ে দেওয়া হয়।পরে ইট প্রস্তুত ও ইটভাটা নিয়ন্ত্রণ (স্থাপন) আইন ২০১৩ অনুযায়ী ৪০,০০০/-(চল্লিশ হাজার)টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com