শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
ফসলি জমি নষ্ট ও পরিবেশ দূষণ রোধে..”নরসিংদীতে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড প্রদান। কালের খবর

ফসলি জমি নষ্ট ও পরিবেশ দূষণ রোধে..”নরসিংদীতে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড প্রদান। কালের খবর

এম আর মাইনউদ্দীন, মাধবদী, নরসিংদী, কালের খবর : জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের কঠোর নির্দেশনায় নরসিংদী জেলার মাধবদী থানার পাইকারচর ইউনিয়ন বালাপুরে অবৈধ ভাবে স্থাপিত STC ইটভাটায় ১২ই জানুয়ারী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরুখ খান। মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন পরিবেশ অধিদপ্তর নরসিংদী।
এ সময় STC ইটভাটার পরিবেশ ছাড়পত্র না থাকায়, পরিবেশের জন্যে ক্ষতিকর উপায়ে -” বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের পাশে ইটভাটা স্থাপন, পরিবেশ দূষণ এবং কৃষি জমি ব্যবহার করায় STC ইটভাটা টি কে সম্পূর্ণ ভাবে গুরিয়ে দেওয়া হয়।পরে ইট প্রস্তুত ও ইটভাটা নিয়ন্ত্রণ (স্থাপন) আইন ২০১৩ অনুযায়ী ৪০,০০০/-(চল্লিশ হাজার)টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
জনস্বার্থে জেলা প্রশাসনের এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com