বৃহস্পতিবার, ০৪ অগাস্ট ২০২২, ১১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর মিরপুরের দারুসসালাম থানার এসআই রেজাউল করিম ও তার সোর্স ২০ পিস ইয়াবা দিয়ে ইমরানকে ফাঁসানোর অভিযোগ। কালের খবর সামান্য বৃষ্টিতেই ডেমরাসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা, দুর্ভোগে শিক্ষার্থীসহ পথচারী ডেমরার সারুলিয়া বাজারে ইজারাদার ছাত্রলীগ নেতা আরাফাত রহমান সুজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের
অক্টোবর থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢুকতে প্রতি টিকিটে দিতে হবে ১০ টাকা : বিআইডব্লিউটিএ। কালের খবর

অক্টোবর থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢুকতে প্রতি টিকিটে দিতে হবে ১০ টাকা : বিআইডব্লিউটিএ। কালের খবর

কালের খবর ডেস্ক :

আগামীকাল মঙ্গলবার থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢোকার টিকিটের দাম দ্বিগুণ করা হয়েছে। এখন প্রতিবার ঢুকতে প্রতিজনের পাঁচ টাকার টিকিট কাটতে হয়।

মঙ্গলবার থেকে প্রতি টিকিটে দিতে হবে ১০ টাকা। সোমবার বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) সূত্র এতথ্য নিশ্চিত করেছে।

বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক এ কে এম আরিফ উদ্দিন গণমাধ্যমকে বলেন, যে কোনো টোল বা শুল্ক, তা সরকারের অনুমোদনক্রমে চালু করা হয়। এ শুল্ক সরকারের অর্থাৎ অর্থ মন্ত্রণালয় অনুমোদন করার পরে ১ অক্টোবর থেকে এটা চালু হবে।

১০ টাকার মধ্যে দুই টাকা যাত্রী কল্যাণ তহবিলে জমা হবে এবং বাকি টাকা টার্মিনাল রক্ষণাবেক্ষণসহ অন্যান্য সেবামূলক কাজে ব্যয় করা হবে বলে জানা যায়।

মন্তব্যআগামীকাল মঙ্গলবার থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢোকার টিকিটের দাম দ্বিগুণ করা হয়েছে। এখন প্রতিবার ঢুকতে প্রতিজনের পাঁচ টাকার টিকিট কাটতে হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com