শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
অক্টোবর থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢুকতে প্রতি টিকিটে দিতে হবে ১০ টাকা : বিআইডব্লিউটিএ। কালের খবর

অক্টোবর থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢুকতে প্রতি টিকিটে দিতে হবে ১০ টাকা : বিআইডব্লিউটিএ। কালের খবর

কালের খবর ডেস্ক :

আগামীকাল মঙ্গলবার থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢোকার টিকিটের দাম দ্বিগুণ করা হয়েছে। এখন প্রতিবার ঢুকতে প্রতিজনের পাঁচ টাকার টিকিট কাটতে হয়।

মঙ্গলবার থেকে প্রতি টিকিটে দিতে হবে ১০ টাকা। সোমবার বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) সূত্র এতথ্য নিশ্চিত করেছে।

বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক এ কে এম আরিফ উদ্দিন গণমাধ্যমকে বলেন, যে কোনো টোল বা শুল্ক, তা সরকারের অনুমোদনক্রমে চালু করা হয়। এ শুল্ক সরকারের অর্থাৎ অর্থ মন্ত্রণালয় অনুমোদন করার পরে ১ অক্টোবর থেকে এটা চালু হবে।

১০ টাকার মধ্যে দুই টাকা যাত্রী কল্যাণ তহবিলে জমা হবে এবং বাকি টাকা টার্মিনাল রক্ষণাবেক্ষণসহ অন্যান্য সেবামূলক কাজে ব্যয় করা হবে বলে জানা যায়।

মন্তব্যআগামীকাল মঙ্গলবার থেকে সারা দেশে লঞ্চ টার্মিনালগুলোতে ঢোকার টিকিটের দাম দ্বিগুণ করা হয়েছে। এখন প্রতিবার ঢুকতে প্রতিজনের পাঁচ টাকার টিকিট কাটতে হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com