রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে দুর্নীতির মাধ্যমে প্রতিবন্ধী ভাতা তুলছেন ১২ সুস্থ ব্যক্তি। কালের খবর সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর বাঘারপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ – বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন। কালের খবর বেনাপোলে ৭টি আগ্নেয়াস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বিএনপি সকল সম্প্রদায়ের মানুষের পাশে ছিল, দুর্গাপূজায় বস্ত্র বিতরণে : আমীর খসরু। কালের খবর। মাদারীপুরে আসাফো’র সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর ফরিদপুর চাঁদাবাজির অভিযোগে ৩ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার। কালের খবর
পাঁচদিনেই আলোড়ন ‘টাইগার জিন্দা হ্যায়’

পাঁচদিনেই আলোড়ন ‘টাইগার জিন্দা হ্যায়’

কালের খবর নিউজ:

সম্প্রতি মুক্তি পাওয়া সালমান ক্যাটরিনার ‘টাইগার জিন্দা হ্যায়’ আলোড়ন সৃষ্টি করেছে ভারত জুড়ে। মুক্তির পর পাঁচদিন যেতে না যেতেই পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমা সেরা ব্যবসা সফলতা অর্জন করেছে।
ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবরে বলা হচ্ছে, ‘মুক্তির পর পাঁচদিন না পেরতেই ১৭৩ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে সালমান অভিনীত টাইগার জিন্দা হ্যায়।’
জানা গেছে, মুক্তির দিনই ৩৪ কোটি রুপির ব্যবসা করে টাইগার জিন্দা হ্যায়। এরপর সময় যত বেড়েছে, ব্যবসার আকার তত বেড়েছে ওই সিনেমার।
‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল হিসেবে ‘টাইগার জিন্দা হ্যায়’র কাস্টিং শুরু করেন আলি আব্বাস জাফর। সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি ওই সিনেমায় রয়েছেন আদিত্য চোপড়াও।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com