শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
হবিগঞ্জের কামাইছড়াতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত আহত ৪

হবিগঞ্জের কামাইছড়াতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত আহত ৪

কালের খবর নিউজ:

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় হবিগঞ্জের উপজেলার কামাইছড়া এলাকায় বাহুবলে বালি বোঝাই মিনি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চম্পা আক্তার (২৮) নামে একজন নিহত হয়েছেন। ও আহত হয়েছেন চারজন।
চম্পা আক্তার নরসিংদী জেলার রায়পুর গ্রামের বাবুল শিকদারের স্ত্রী এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।
কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহরম আলী জানান, শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জের উপজেলার কামাইছড়া এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী চম্পা আক্তার ঘটনাস্থলেই মৃত্যু হয়।আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com