সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত। কালের খবর সীতাকুন্ড হাইওয়ে থানার ওসি মোঃ আমির ফারুক সবসময় মানুষের সেবায় নিয়োজিত। কালের খবর ১২ ফুটের শিকলে এক যুগ ধরে বন্দি সহিদুল। কালের খবর ৯ বছরেও শেষ হয়নি বিআরটি প্রকল্প জনদুর্ভোগ চরমে। কালের খবর টিকাদান কেন্দ্রে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে সিলেট মহানগর ছাত্রলীগ। কালের খবর নবীনগরে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ৩টি ড্রেজারসহ আটক ১৮ জন। কালের খবর বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীরা চিকিৎসা সেবা পাচ্ছে না বলে অভিযোগ। কালের খবর শ্রীমঙ্গলে আট ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় ব্যবসা সমিতির প্রতিবাদ সভা। কালের খবর সীতাকুণ্ডে সোহেল হত্যা মামলার আসামী জসিম র‌্যাবের হাতে আটক। কালের খবর :
হবিগঞ্জের কামাইছড়াতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত আহত ৪

হবিগঞ্জের কামাইছড়াতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত আহত ৪

কালের খবর নিউজ:

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় হবিগঞ্জের উপজেলার কামাইছড়া এলাকায় বাহুবলে বালি বোঝাই মিনি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চম্পা আক্তার (২৮) নামে একজন নিহত হয়েছেন। ও আহত হয়েছেন চারজন।
চম্পা আক্তার নরসিংদী জেলার রায়পুর গ্রামের বাবুল শিকদারের স্ত্রী এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।
কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহরম আলী জানান, শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জের উপজেলার কামাইছড়া এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী চম্পা আক্তার ঘটনাস্থলেই মৃত্যু হয়।আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com