বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর
হবিগঞ্জের কামাইছড়াতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত আহত ৪

হবিগঞ্জের কামাইছড়াতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত আহত ৪

কালের খবর নিউজ:

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় হবিগঞ্জের উপজেলার কামাইছড়া এলাকায় বাহুবলে বালি বোঝাই মিনি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চম্পা আক্তার (২৮) নামে একজন নিহত হয়েছেন। ও আহত হয়েছেন চারজন।
চম্পা আক্তার নরসিংদী জেলার রায়পুর গ্রামের বাবুল শিকদারের স্ত্রী এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।
কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহরম আলী জানান, শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জের উপজেলার কামাইছড়া এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী চম্পা আক্তার ঘটনাস্থলেই মৃত্যু হয়।আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com