বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
স্বামী জুয়ায় হেরে বন্ধুদের কাছে ধর্ষণের জন্য তুলে দিল স্ত্রীকে। কালের খবর

স্বামী জুয়ায় হেরে বন্ধুদের কাছে ধর্ষণের জন্য তুলে দিল স্ত্রীকে। কালের খবর

কালের খবর ডেস্ক :
জুয়া আর মদ্যপান, এ দুইটাই নেশা মানুষের জন্য ভয়ংকর হয়ে উঠতে পারে যে কোনো মুহূর্তে। আর এই দুইটা নেশা একসঙ্গে চললে ঘটতে পারে আরও বড় অঘটন। সেটাই প্রমাণিত হলো ভারতের উত্তরপ্রদেশে।

ইন্ডিয়া টুডে এক নিউজে জানায়, মাতাল অবস্থায় বউকে নিয়ে বাজি ধরে দুই বন্ধুর কাছে হারে এক ব্যক্তি। হেরে গিয়ে তাদের কাছে বউকে তুলে দেয় সে। এমন পরিস্থিতিতে ওই নারীকে গণধর্ষণের শিকার হতে হয় ।

উত্তরপ্রদেশের জাওনপুর জেলার জাফারাবাদ থানায় এ ঘটনা ঘটে। ধর্ষিত হয়ে ওই নারী স্থানীয় আদালতে অভিযোগ করলে বের হয়ে আসে এ ঘটনা।

অভিযোগ সূত্রে জানা যায়, মদ খেয়ে মাতাল অবস্থায় বন্ধুদের সঙ্গে বাজি ধরে ওই নারীর স্বামী। এক পর্যায়ে সব টাকা হেরে গিয়ে স্ত্রীকেই বাজি ধরে বসে ওই ব্যক্তি। তাতেও হেরে গিয়ে বন্ধুদের কাছে তুলে দিতে হয় স্ত্রীকে।

দুই বন্ধুকে বাড়িতে ডেকে এনে মদ্যপান আর জুয়া খেলার আসরে এমনটা ঘটে। এদিকে বাজিতে জিতে দুই বন্ধুও ধর্ষণ করে বসে বন্ধুপত্নীকে।

এক পর্যায়ে ওই নারী পালিয়ে পার্শ্ববর্তী তার এক মামার বাড়িতে আশ্রয় নেয়। একপর্যায়ে তার কাছে গিয়ে ক্ষমা চায় স্বামী।

এরপর স্বামীর সঙ্গে ঘরে ফিরে আসার সময় আবারও গণধর্ষণের শিকার হন তিনি। আবার দুই বন্ধুর কাছে স্ত্রীকে তুলে দেয় মাতাল স্বামী।

এদিকে থানায় অভিযোগ নিয়ে গেলে ভুক্তভোগী নারীকে ফিরিয়ে দেয় পুলিশ । শেষমেশ তিনি স্থানীয় আদালতে অভিযোগ করেন। গুরুতর মামলা হিসেবে এ ঘটনার তদন্তের জন্য পুলিশকে আদেশ দেয় আদালত।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com