শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
স্বামী জুয়ায় হেরে বন্ধুদের কাছে ধর্ষণের জন্য তুলে দিল স্ত্রীকে। কালের খবর

স্বামী জুয়ায় হেরে বন্ধুদের কাছে ধর্ষণের জন্য তুলে দিল স্ত্রীকে। কালের খবর

কালের খবর ডেস্ক :
জুয়া আর মদ্যপান, এ দুইটাই নেশা মানুষের জন্য ভয়ংকর হয়ে উঠতে পারে যে কোনো মুহূর্তে। আর এই দুইটা নেশা একসঙ্গে চললে ঘটতে পারে আরও বড় অঘটন। সেটাই প্রমাণিত হলো ভারতের উত্তরপ্রদেশে।

ইন্ডিয়া টুডে এক নিউজে জানায়, মাতাল অবস্থায় বউকে নিয়ে বাজি ধরে দুই বন্ধুর কাছে হারে এক ব্যক্তি। হেরে গিয়ে তাদের কাছে বউকে তুলে দেয় সে। এমন পরিস্থিতিতে ওই নারীকে গণধর্ষণের শিকার হতে হয় ।

উত্তরপ্রদেশের জাওনপুর জেলার জাফারাবাদ থানায় এ ঘটনা ঘটে। ধর্ষিত হয়ে ওই নারী স্থানীয় আদালতে অভিযোগ করলে বের হয়ে আসে এ ঘটনা।

অভিযোগ সূত্রে জানা যায়, মদ খেয়ে মাতাল অবস্থায় বন্ধুদের সঙ্গে বাজি ধরে ওই নারীর স্বামী। এক পর্যায়ে সব টাকা হেরে গিয়ে স্ত্রীকেই বাজি ধরে বসে ওই ব্যক্তি। তাতেও হেরে গিয়ে বন্ধুদের কাছে তুলে দিতে হয় স্ত্রীকে।

দুই বন্ধুকে বাড়িতে ডেকে এনে মদ্যপান আর জুয়া খেলার আসরে এমনটা ঘটে। এদিকে বাজিতে জিতে দুই বন্ধুও ধর্ষণ করে বসে বন্ধুপত্নীকে।

এক পর্যায়ে ওই নারী পালিয়ে পার্শ্ববর্তী তার এক মামার বাড়িতে আশ্রয় নেয়। একপর্যায়ে তার কাছে গিয়ে ক্ষমা চায় স্বামী।

এরপর স্বামীর সঙ্গে ঘরে ফিরে আসার সময় আবারও গণধর্ষণের শিকার হন তিনি। আবার দুই বন্ধুর কাছে স্ত্রীকে তুলে দেয় মাতাল স্বামী।

এদিকে থানায় অভিযোগ নিয়ে গেলে ভুক্তভোগী নারীকে ফিরিয়ে দেয় পুলিশ । শেষমেশ তিনি স্থানীয় আদালতে অভিযোগ করেন। গুরুতর মামলা হিসেবে এ ঘটনার তদন্তের জন্য পুলিশকে আদেশ দেয় আদালত।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com