সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
সাংবাদিক এম আই ফারুকের পিতা হাশেম সাহেবের ২২ তম ওফাত দিবস পালিত। কালের খবর

সাংবাদিক এম আই ফারুকের পিতা হাশেম সাহেবের ২২ তম ওফাত দিবস পালিত। কালের খবর

               মরহুম এম এ হাশেম সাহেব

।। নিজস্ব প্রতিবেদক, কালের খবর । ।

সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা মরহুম এম এ হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস স্মরণে গত ৩০ জুন ২০১৯ রবিবার বাদ আছর সাংবাদিক এম আই ফারুক আহমেদের ঢাকাস্থ বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত বক্তারা বলেন, আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করি সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, আধ্যাতিক গবেষক ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক বিমান ইঞ্জিনিয়ার মরহুম এম এ হাশেম সাহেবকে । তিনি গত ২২ বৎসর পূর্বে ২৬ জুন ১৯৯৭ সালে দুনিয়ার মোহত্যাগ করে আমাদের থেকে চিরবিদায় নিয়েছেন।

উল্লেখ্য যে, তিনি ব্রাক্ষণবাড়ীয়ার নবীনগর উপজেলার ধরাভাঙা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। মরহুম এম এ হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস উপলক্ষে ধরাভাঙা গ্রামের আরো তিন কৃতি সন্তান সাবেক সচিব মরহুম সিদ্ধিকুর রহমান এম পি – বি বাড়ীয়া -৫, জাতীয় বীর মরহুম আব্দুল লতিফ এম পি- বি বাড়ীয়া – ৫ ও বিশিষ্ট শিল্পপতি মরহুম আব্দুল হলিম সাহেব সহ নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার সকল মৃত ব্যক্তিদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হয়। 

এ সময় বক্তারা আরো বলেন , মরহুমদেরকে গভীর শ্রদ্ধা ও সকৃতজ্ঞ স্মরণ করি এবং পরম করুনাময় মহান আল্লাহতা’আলার কাছে তাদের আত্মার মাগফেরাত কামনা করি। যেন মহান আল্লাহ তা’আলা সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা মরহুম এম এ হশেম সাহেব সহ , তার কাকা মহোদয়গণ মরহুম সিদ্ধিকুর রহমান সাহেব, এ্যাডভোকেট আব্দুল লতিফ সাহেব ও বড় ভাই শিল্পপতি আব্দুল হালিম সাহেবের আত্মাসহ সকল মৃত আত্মাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com