বুধবার, ১৮ মে ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি হলেন শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
সাংবাদিক এম আই ফারুকের পিতা হাশেম সাহেবের ২২ তম ওফাত দিবস পালিত। কালের খবর

সাংবাদিক এম আই ফারুকের পিতা হাশেম সাহেবের ২২ তম ওফাত দিবস পালিত। কালের খবর

               মরহুম এম এ হাশেম সাহেব

।। নিজস্ব প্রতিবেদক, কালের খবর । ।

সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা মরহুম এম এ হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস স্মরণে গত ৩০ জুন ২০১৯ রবিবার বাদ আছর সাংবাদিক এম আই ফারুক আহমেদের ঢাকাস্থ বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত বক্তারা বলেন, আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করি সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, আধ্যাতিক গবেষক ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক বিমান ইঞ্জিনিয়ার মরহুম এম এ হাশেম সাহেবকে । তিনি গত ২২ বৎসর পূর্বে ২৬ জুন ১৯৯৭ সালে দুনিয়ার মোহত্যাগ করে আমাদের থেকে চিরবিদায় নিয়েছেন।

উল্লেখ্য যে, তিনি ব্রাক্ষণবাড়ীয়ার নবীনগর উপজেলার ধরাভাঙা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। মরহুম এম এ হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস উপলক্ষে ধরাভাঙা গ্রামের আরো তিন কৃতি সন্তান সাবেক সচিব মরহুম সিদ্ধিকুর রহমান এম পি – বি বাড়ীয়া -৫, জাতীয় বীর মরহুম আব্দুল লতিফ এম পি- বি বাড়ীয়া – ৫ ও বিশিষ্ট শিল্পপতি মরহুম আব্দুল হলিম সাহেব সহ নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার সকল মৃত ব্যক্তিদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হয়। 

এ সময় বক্তারা আরো বলেন , মরহুমদেরকে গভীর শ্রদ্ধা ও সকৃতজ্ঞ স্মরণ করি এবং পরম করুনাময় মহান আল্লাহতা’আলার কাছে তাদের আত্মার মাগফেরাত কামনা করি। যেন মহান আল্লাহ তা’আলা সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা মরহুম এম এ হশেম সাহেব সহ , তার কাকা মহোদয়গণ মরহুম সিদ্ধিকুর রহমান সাহেব, এ্যাডভোকেট আব্দুল লতিফ সাহেব ও বড় ভাই শিল্পপতি আব্দুল হালিম সাহেবের আত্মাসহ সকল মৃত আত্মাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com