শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর
সাংবাদিক এম আই ফারুকের পিতা হাশেম সাহেবের ২২ তম ওফাত দিবস পালিত। কালের খবর

সাংবাদিক এম আই ফারুকের পিতা হাশেম সাহেবের ২২ তম ওফাত দিবস পালিত। কালের খবর

               মরহুম এম এ হাশেম সাহেব

।। নিজস্ব প্রতিবেদক, কালের খবর । ।

সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা মরহুম এম এ হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস স্মরণে গত ৩০ জুন ২০১৯ রবিবার বাদ আছর সাংবাদিক এম আই ফারুক আহমেদের ঢাকাস্থ বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত বক্তারা বলেন, আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করি সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, আধ্যাতিক গবেষক ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক বিমান ইঞ্জিনিয়ার মরহুম এম এ হাশেম সাহেবকে । তিনি গত ২২ বৎসর পূর্বে ২৬ জুন ১৯৯৭ সালে দুনিয়ার মোহত্যাগ করে আমাদের থেকে চিরবিদায় নিয়েছেন।

উল্লেখ্য যে, তিনি ব্রাক্ষণবাড়ীয়ার নবীনগর উপজেলার ধরাভাঙা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। মরহুম এম এ হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস উপলক্ষে ধরাভাঙা গ্রামের আরো তিন কৃতি সন্তান সাবেক সচিব মরহুম সিদ্ধিকুর রহমান এম পি – বি বাড়ীয়া -৫, জাতীয় বীর মরহুম আব্দুল লতিফ এম পি- বি বাড়ীয়া – ৫ ও বিশিষ্ট শিল্পপতি মরহুম আব্দুল হলিম সাহেব সহ নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার সকল মৃত ব্যক্তিদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হয়। 

এ সময় বক্তারা আরো বলেন , মরহুমদেরকে গভীর শ্রদ্ধা ও সকৃতজ্ঞ স্মরণ করি এবং পরম করুনাময় মহান আল্লাহতা’আলার কাছে তাদের আত্মার মাগফেরাত কামনা করি। যেন মহান আল্লাহ তা’আলা সাংবাদিক এম আই ফারুক আহমেদের পিতা মরহুম এম এ হশেম সাহেব সহ , তার কাকা মহোদয়গণ মরহুম সিদ্ধিকুর রহমান সাহেব, এ্যাডভোকেট আব্দুল লতিফ সাহেব ও বড় ভাই শিল্পপতি আব্দুল হালিম সাহেবের আত্মাসহ সকল মৃত আত্মাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com