সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
সরকারের সহযোগিতা পেলে প্রতিভাবান মারুফ হবে দেশের শ্রেষ্ঠ ক্রিকেটার। কালের খবর

সরকারের সহযোগিতা পেলে প্রতিভাবান মারুফ হবে দেশের শ্রেষ্ঠ ক্রিকেটার। কালের খবর

মোঃ অলিউল্লাহ (গোদাগাড়ী প্রতিনিধিঃ), কালের খবর : রাজশাহীর গোদাগাড়ীতে পড়ে থাকা দক্ষ খেলোয়াড় মোঃ মারুফ।পেশা বলার হিসেবে তার খ্যাতি।প্রতিভাবান এই খেলোয়াড় মধ্যবিত্ত পরিবারের হওয়ায় হিমশিম খাচ্ছে প্রশিক্ষণ নিতে। এরই মধ্যে কয়েকটি ক্লাবে খেলে বেশ ক্ষ্যাতি অর্জন করেছে মোঃ মারফ।মারুফ খেলোয়াড় হিসেবে ভালই খেলে থাকে।তিনি একজন পেশ বোলার।বোলার হিসেবে বেশ কয়েকটি ম্যাচ খেলে সাফল্য অর্জন করেছেন ।এবং সুনামের সহিত উত্তির্ন হয়েছেন। একজন প্রতিভাবান ক্রিকেটার হয়েও মফসলে থাকায় নজরে নাই বিসিবির। মারুফ প্রতি দিন দোকানে কাজ করে ভাড়া জোগাড় করে ৪০ কিমি রাস্তা পাড়ি দিয়ে প্রাকটিসে যায়।মধ্যবিত্ত পরিবারের ছেলে মারুফ। ছোট থেকে খেলাধুলা করার অনেক শখ।২০১২ সালে একটি এ্যাকাডেমিতে র্ভতি হয় তিনি। এবং ২০১৪ সালে অনু:১৮ রাজশাহীর হয়ে চান্স পায়।কিন্তু দুঃখের বিষয় মেডিক্যালে বাদ পড়ে যায়।কারণ পা ফুলে গিয়েছিল সে সময়।২০১৫-১৬ সিজনে তিনি ঢাকা দ্বিতীয় বিভাগ লীগ খেলে।সেখান থেকেই তাঁর ক্রিকেট জিবন শুরু। সব সময় নিউজল্যান্ডের ট্রেন্ড বোল্ট এবং পাকিস্তানি বোলার মো:অামির কে ফলো করে মারুফ।
এবং তাদের মতোই বল করতে পারে। ইন সুইং অাউট সুইং দুই ধরনের বল করতে পারে মারুফ।বোলার হিসেবে কেমন জানতে চাইলে তিনি বলেন,
লিটন দাস অামাকে নিয়মিত বল করে যেতে বলেছেন। কারন লিটন দাস ভাই অামার অনেক বল খেলেছেন।কোন বল কে চার্জ করতে পারেননি। রাজশাহী থেকে ৪০ কিমি দুরে অামার বাড়ি। গোদাগাড়ী থেকে নিয়মিত যাতায়াত করে রাজশাহির একটি এ্যাকাডেমিতে প্রাকটিস করতাম। বৈকালি সংঘ ওই ক্লাবের প্রধান কোচ মো:নুরুজ্জামান নুরুল স্যার অামাকে অনেক সাহায্য করেছে অামি প্রতিদিন ১০০ টাকা ভাড়া দিয়ে যেতাম তাই অামার কাছে মাসিক বেতন নিতেন না। তিনি আমাকে বুজতেন।আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান।
এখন অামি যেমন ইন সুইং অাউট সুইং বল করতে পারি। বিসিবি যদি অামাকে এখন থেকে সাহায্য করে তাহলে অামি ২-৩ বছরের মধ্য বাংলাদেশ টিম কে সার্ভিস দিতে পারবো ইনসাল্লাহ।
অামি দেশ বাসির কাছে দুয়া চাই অামি যেন বাংলাদেশ কে কিছু দিতে পারি।
অার ক্রিকেট বিশ্বকে দেখাতে পারি। নতুন বলার হিসেবে অামি দেশবাসীকে দেখাতে চাই।তাই আমি সবার কাছে দুয়া চাইছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com