রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
সাঁথিয়ায় যাএীর ৬ লাখ টাকা ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিএনজি চালক। কালের খবর

সাঁথিয়ায় যাএীর ৬ লাখ টাকা ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিএনজি চালক। কালের খবর

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি, কালের খবর :

পাবনার সাঁথিয়ায় ব্যবসায়ীকে ৬ লাখ টাকা ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিএনজি  আবদুল আলিম। তার বাড়ি উপজেলার কাশীনাথপুরের টাংবাড়ি।

গ্রামের এই দরিদ্র সিএনজি চালক সন্তান-সন্ততি নিয়ে অতি কষ্টে দিনযাপন করলেও সততা ও নীতির প্রশ্নে মাথা নত করেননি।

জানা গেছে, শনিবার নগরবাড়ি ঘাটের এক ধনী ব্যবসায়ী ভুলক্রমে ৬ লাখ টাকা আলিমের সিএনজিতে ফেলে রেখে যায়। আবদুল আলিম পরবর্তীতে বিষয়টি টের পেয়ে ওই ব্যবসায়ীকে খুঁজে বের করে টাকাটা ফেরত দেন।

টাকা হারিয়ে ওই ব্যবসায়ী হয়তো শোকে এতই কাতর ছিলেন। টাকা ফেরত পেয়েও সিএনজি চালক আলিমকে ধন্যবাদ দেয়া বা কৃতজ্ঞতা স্বীকার করতে ভুলে গেলেন।

এই রমজান মাসে ব্যবসায়ীরা নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল বৃদ্ধি করে গরীবের রক্ত চুষলেও গরীব আলিমরা এভাবেই ব্যবসায়ীদের সম্পদ রক্ষা করে চলেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com