শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
সাঁথিয়ায় যাএীর ৬ লাখ টাকা ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিএনজি চালক। কালের খবর

সাঁথিয়ায় যাএীর ৬ লাখ টাকা ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিএনজি চালক। কালের খবর

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি, কালের খবর :

পাবনার সাঁথিয়ায় ব্যবসায়ীকে ৬ লাখ টাকা ফেরত দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন সিএনজি  আবদুল আলিম। তার বাড়ি উপজেলার কাশীনাথপুরের টাংবাড়ি।

গ্রামের এই দরিদ্র সিএনজি চালক সন্তান-সন্ততি নিয়ে অতি কষ্টে দিনযাপন করলেও সততা ও নীতির প্রশ্নে মাথা নত করেননি।

জানা গেছে, শনিবার নগরবাড়ি ঘাটের এক ধনী ব্যবসায়ী ভুলক্রমে ৬ লাখ টাকা আলিমের সিএনজিতে ফেলে রেখে যায়। আবদুল আলিম পরবর্তীতে বিষয়টি টের পেয়ে ওই ব্যবসায়ীকে খুঁজে বের করে টাকাটা ফেরত দেন।

টাকা হারিয়ে ওই ব্যবসায়ী হয়তো শোকে এতই কাতর ছিলেন। টাকা ফেরত পেয়েও সিএনজি চালক আলিমকে ধন্যবাদ দেয়া বা কৃতজ্ঞতা স্বীকার করতে ভুলে গেলেন।

এই রমজান মাসে ব্যবসায়ীরা নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল বৃদ্ধি করে গরীবের রক্ত চুষলেও গরীব আলিমরা এভাবেই ব্যবসায়ীদের সম্পদ রক্ষা করে চলেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com