শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
সুলতানা কামালকে হত্যার হুমকি জঙ্গি সংগঠনের, থানায় জিডি। কালের খবর

সুলতানা কামালকে হত্যার হুমকি জঙ্গি সংগঠনের, থানায় জিডি। কালের খবর

কালের খবর রিপোর্ট :

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও মানবাধিকার কর্মী সুলতানা কামালকে এক জঙ্গি সংগঠন-এর হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার দুপুরে তিনি ধানমন্ডি থানায় এ বিষয়ে একটি জিডি করেছেন তিনি।

ধানমন্ডি থানার ওসি আবদুল লতিফ কালের কণ্ঠকে জানান, জিডিতে উল্লেখ করা হয়েছে ‘লোন উলফ’ নামের একটি প্রকাশনায় তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এই প্রকাশনাটি আইএস পরিচালিত। জিডি করার পর সেটি তদন্ত শুরু করেছে পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com