সোমবার, ১৬ মে ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমিল্লায় নৌকার কাণ্ডারি শীর্ষ মাদক কারবারি রুহুল আমিন রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত
ভূঞাপুরে হাসপাতালে সেবা না পেয়ে রাস্তায় সন্তান প্রসব। কালের খবর

ভূঞাপুরে হাসপাতালে সেবা না পেয়ে রাস্তায় সন্তান প্রসব। কালের খবর

টাঙ্গাইল প্রতিনিধি, কালের খবর – টাঙ্গাইলের ভুঞাপুরে সরকারি হাসপাতালে সেবা না পেয়ে রাস্তায় খোলা আকাশের নিচে সন্তান প্রসব করল এক প্রসুতি। বৃহস্পতিবার (১৮এপ্রিল) ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে ১’শ গজ দুরে এ ঘটনা ঘটে।

প্রসুতির পরিবার ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে প্রসুতির প্রসব ব্যথা উঠে। পরে গুরুতর অবস্থায় ভ্যান যোগে ভুঞাপুর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কোন ডাক্তার-নার্স না পেয়ে অন্যত্র সেবা পাওয়ার উদ্যেশে হাসপাতাল থেকে বেড়িয়ে আসে। হাসপাতাল চত্বর পার হয়ে থানা মোড়ে আসলেই পথিমধ্যে খোলা আকাশের নিচে সন্তান প্রসব করে।

প্রসুতির স্বজনরা জানান, ভোরে প্রসব ব্যথা নিয়ে হাসপাতালে গেলে কোন ডাক্তার নার্স কাউকে না পেয়ে অন্যত্র সেবার জন্য বেড়িয়ে আসলে পথেই সন্তান প্রসব করে। যা খুবই দুঃখ জনক।

কিন্তু হাসপাতালে কর্মরতরা জানান, এই গর্ভবতি মা হাসপাতালে আসছিল ঠিকই কাউকে না বলেই চলে গেছে। রাস্তায় কি হয়েছে তা আমরা জানি না।

ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৌফিক এলাহি জানান, আমি শুনেছি যে এরকম একজন প্রসুতি রোগী এসেছিল। কিন্তু ঐ সময় কর্তব্যরত মেডিকেল এসিষ্ট্যান্ট ওয়াশরুমে ছিল। তাই কাউকে না পেয়ে হাসপাতাল ছেড়ে চলে গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com