বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডে ফ্যামিলী ল্যাব হসপিটালে অভিযান : ভুয়া ডাক্তারের কারাদন্ড। কালের খবর

সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডে ফ্যামিলী ল্যাব হসপিটালে অভিযান : ভুয়া ডাক্তারের কারাদন্ড। কালের খবর

 

সিদ্ধিরগঞ্জ, কালের খবর : সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় মোঃ নজরুল ইসলাম শেখ (২৭) নামে এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে এক বছরের সাজা প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

‘ফ্যামিলী ল্যাব হসপিটাল’ নামে একটি ক্লিনিকে অভিযান চালিয়ে তাকে সাজা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট ও সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভুমি) মোঃ আনিসুল ইসলাম। মঙ্গলবার রাত ৮টায় র‌্যাব-১১ সদস্যরা এ অভিযান চালায়।

র‌্যাব জানায়, মোঃ নজরুল ইসলাম শেখ নামের পাশে ‘এমবিবিএস, সনোলজিষ্ট’ ডিগ্রী লিখে নিজেকে অভিজ্ঞ ডাক্তার পরিচয়েই দিয়ে ২ বছর যাবত প্রতারণা করে আসছিলেন রোগীদের সাথে।

সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ‘ফ্যামিলী ল্যাব হসপিটাল’ নামের ওই কিøনিকে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৮টায় র‌্যাব-১১ এর মেজর তালুকদার নাজমুস সাকিব ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিমউদ্দিন (পিপিএম) এর উপস্থিতিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আনিসুল ইমলামের নেতৃত্বে এ অভিযান চালায়।

দন্ডপ্রাপ্ত ভুয়া ডাক্তারের পিতার নাম মোঃ সানা উল্যাহ শেখ। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সদর থানার বিল গজারিয়া এলাকায়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুল ইসলাম জানান, মেডিকেল সহকারী হয়েও গত ২ বছর যাবত মোঃ নজরুল ইসলাম শেখ ‘এমবিবিএস, সনোলজিষ্ট’ হিসেবে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। তাকে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

এদিকে অপর একটি সূত্র জানায় এ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বেল্লাল হোসেন গন মাধ্যমের একজন কর্মী হওয়ায় নানা প্রভাব খাটিয়ে দীর্ঘদিন এসব অনৈতিক চিকিৎসা সেবা দিয়ে আসছে। ২০১৭ সালের ২৪ ফেব্রুয়ারী গনমাধ্যমের কয়েকজন কর্মী ওই হাসপাতালের কর্মকান্ড নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন তৈরীর লক্ষ্যে সেখানে গেলে তাদেরকে আটকে রেখে পুলিশ প্রশাসনকে প্রভাবিত করে সাজানো মামলা দিয়ে হয়রানী করে। মামলাটি এখনও আদালতে চলমান রযেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com