বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর
গোদাগাড়ীতে হেরোইনসহ লিটন নামের এক ব্যক্তিকে আটক। কালের খবর

গোদাগাড়ীতে হেরোইনসহ লিটন নামের এক ব্যক্তিকে আটক। কালের খবর

কালের খবর রিপোর্ট : রাজশাহীর গোদাগাড়ীতে ৩১০ গ্রাম হেরোইনসহ লিটন (২৮) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।বৃহস্পতিবার সকাল আনুমানিক সাতটার সময় ঐ ব্যক্তিকে আটক করা হয়। রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।গোদাগাড়ী উপজেলার গোপালপুর নামক স্থান হতে তাকে আটক করা হয়। আটক কৃত আসামি উপজেলার মহিশালবাড়ী গ্রামের সেন্টু মিয়ার ছেলে।

রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসের কর্মকর্তা মোঃ কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপলপুরে তল্লাশী চালিয়ে আকটকৃত লিটনের কাছ হতে ৩১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এই সময় মহিশালবাড়ী গ্রামের আল আমিন নামের এক যুবক পালিয়ে যায়।তাকে পলাতক আসামী করে দুইজনের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com