মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
গোদাগাড়ীতে হেরোইনসহ লিটন নামের এক ব্যক্তিকে আটক। কালের খবর

গোদাগাড়ীতে হেরোইনসহ লিটন নামের এক ব্যক্তিকে আটক। কালের খবর

কালের খবর রিপোর্ট : রাজশাহীর গোদাগাড়ীতে ৩১০ গ্রাম হেরোইনসহ লিটন (২৮) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।বৃহস্পতিবার সকাল আনুমানিক সাতটার সময় ঐ ব্যক্তিকে আটক করা হয়। রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।গোদাগাড়ী উপজেলার গোপালপুর নামক স্থান হতে তাকে আটক করা হয়। আটক কৃত আসামি উপজেলার মহিশালবাড়ী গ্রামের সেন্টু মিয়ার ছেলে।

রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসের কর্মকর্তা মোঃ কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপলপুরে তল্লাশী চালিয়ে আকটকৃত লিটনের কাছ হতে ৩১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এই সময় মহিশালবাড়ী গ্রামের আল আমিন নামের এক যুবক পালিয়ে যায়।তাকে পলাতক আসামী করে দুইজনের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com