শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ; আহত ৩। কালের খবর পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর সীতাকুণ্ডে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি জবরদখল করে গৃহ নির্মাণ। কালের খবর পাংশার হাতুড়ি বাহিনীর প্রধান একাধিক মামলার আসামি জনি কে পিটিয়ে জখম করলো দূর্বৃত্তরা। কালের খবর টঙ্গীতে লকডাউনের সুযোগে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টা! কালের খবর মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁসে ২৪ জন চিহ্নিত : সবাই এখন কোটিপতি। কালের খবর করোনার তাণ্ডবে ৯০ পুলিশ প্রাণ হারালেন। কালের খবর বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর
ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

কালের খবর ডেস্ক :

ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের গ্লাসগো হাইকোর্টে। চার বছর আগে এক কিশোরীকে ধর্ষণের মামলায় সাজা ঘোষণার পর এক ব্যক্তি আদালতের কাছে জানতে চেয়েছেন, তিনি আসলে কাকে ধর্ষণ করেছেন?

২০ বছর বয়সী জসুয়া আঙ্গুস এর আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে তার এক বন্ধুকে বলেছিলেন, তিনি ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছেন।

গ্রেটনায় ২০১৪ সালে ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে ফেসবুকে বন্ধুকে জানান তিনি। সেই প্রমাণের ভিত্তিতে আদালত তাকে জানায়, ১৫ বছর বয়সে এক কিশোরীকে তিনি ধর্ষণ করেছেন।

জানা গেছে, ফেসবুকে বন্ধুর কাছ থেকে এ ধরনের তথ্য পেয়ে চমকে যান অভিযুক্ত কিশোরের বন্ধু। সেই বন্ধুই পুলিশের কাছে অভিযোগ করে। অভিযোগে প্রমাণসহ বলা হয়, জানুয়ারি এবং মে মাসে দুই দফায় ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

যদিও অভিযুক্তের দাবি, তিনি ধর্ষণ সম্পর্কে অবগত নন এবং যৌনতার ব্যাপারে তার কোনো জ্ঞান নেই। তবে আরেক কিশোরী ওই যুবকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন বলে জানা গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com