শুক্রবার, ১৩ মে ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর নবীনগরে তিন বছর পর কবর থেকে মুক্তিযোদ্ধার লাশ উত্তোলন। কালের খবর কবিগুরুর ১৬১ তম জন্মজয়ন্তীতে ৩ দিন ব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন আগামীকাল। কালের খবর নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর নিজাম উদ্দিন হাজারী’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ফেনী বিএমএসএফ’র স্মারকলিপি প্রদান। কালের খবর
ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

কালের খবর ডেস্ক :

ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের গ্লাসগো হাইকোর্টে। চার বছর আগে এক কিশোরীকে ধর্ষণের মামলায় সাজা ঘোষণার পর এক ব্যক্তি আদালতের কাছে জানতে চেয়েছেন, তিনি আসলে কাকে ধর্ষণ করেছেন?

২০ বছর বয়সী জসুয়া আঙ্গুস এর আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে তার এক বন্ধুকে বলেছিলেন, তিনি ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছেন।

গ্রেটনায় ২০১৪ সালে ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে ফেসবুকে বন্ধুকে জানান তিনি। সেই প্রমাণের ভিত্তিতে আদালত তাকে জানায়, ১৫ বছর বয়সে এক কিশোরীকে তিনি ধর্ষণ করেছেন।

জানা গেছে, ফেসবুকে বন্ধুর কাছ থেকে এ ধরনের তথ্য পেয়ে চমকে যান অভিযুক্ত কিশোরের বন্ধু। সেই বন্ধুই পুলিশের কাছে অভিযোগ করে। অভিযোগে প্রমাণসহ বলা হয়, জানুয়ারি এবং মে মাসে দুই দফায় ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

যদিও অভিযুক্তের দাবি, তিনি ধর্ষণ সম্পর্কে অবগত নন এবং যৌনতার ব্যাপারে তার কোনো জ্ঞান নেই। তবে আরেক কিশোরী ওই যুবকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন বলে জানা গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com