শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

কালের খবর ডেস্ক :

ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের গ্লাসগো হাইকোর্টে। চার বছর আগে এক কিশোরীকে ধর্ষণের মামলায় সাজা ঘোষণার পর এক ব্যক্তি আদালতের কাছে জানতে চেয়েছেন, তিনি আসলে কাকে ধর্ষণ করেছেন?

২০ বছর বয়সী জসুয়া আঙ্গুস এর আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে তার এক বন্ধুকে বলেছিলেন, তিনি ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছেন।

গ্রেটনায় ২০১৪ সালে ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে ফেসবুকে বন্ধুকে জানান তিনি। সেই প্রমাণের ভিত্তিতে আদালত তাকে জানায়, ১৫ বছর বয়সে এক কিশোরীকে তিনি ধর্ষণ করেছেন।

জানা গেছে, ফেসবুকে বন্ধুর কাছ থেকে এ ধরনের তথ্য পেয়ে চমকে যান অভিযুক্ত কিশোরের বন্ধু। সেই বন্ধুই পুলিশের কাছে অভিযোগ করে। অভিযোগে প্রমাণসহ বলা হয়, জানুয়ারি এবং মে মাসে দুই দফায় ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

যদিও অভিযুক্তের দাবি, তিনি ধর্ষণ সম্পর্কে অবগত নন এবং যৌনতার ব্যাপারে তার কোনো জ্ঞান নেই। তবে আরেক কিশোরী ওই যুবকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন বলে জানা গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com