শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর
ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

কালের খবর ডেস্ক :

ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের গ্লাসগো হাইকোর্টে। চার বছর আগে এক কিশোরীকে ধর্ষণের মামলায় সাজা ঘোষণার পর এক ব্যক্তি আদালতের কাছে জানতে চেয়েছেন, তিনি আসলে কাকে ধর্ষণ করেছেন?

২০ বছর বয়সী জসুয়া আঙ্গুস এর আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে তার এক বন্ধুকে বলেছিলেন, তিনি ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছেন।

গ্রেটনায় ২০১৪ সালে ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে ফেসবুকে বন্ধুকে জানান তিনি। সেই প্রমাণের ভিত্তিতে আদালত তাকে জানায়, ১৫ বছর বয়সে এক কিশোরীকে তিনি ধর্ষণ করেছেন।

জানা গেছে, ফেসবুকে বন্ধুর কাছ থেকে এ ধরনের তথ্য পেয়ে চমকে যান অভিযুক্ত কিশোরের বন্ধু। সেই বন্ধুই পুলিশের কাছে অভিযোগ করে। অভিযোগে প্রমাণসহ বলা হয়, জানুয়ারি এবং মে মাসে দুই দফায় ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

যদিও অভিযুক্তের দাবি, তিনি ধর্ষণ সম্পর্কে অবগত নন এবং যৌনতার ব্যাপারে তার কোনো জ্ঞান নেই। তবে আরেক কিশোরী ওই যুবকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন বলে জানা গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com