বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর শহীদ ডাঃ মিলন দিবসে অস্প্রদায়িক গণতান্ত্রিক স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার আহবান। কালের খবর
ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

ধর্ষণ করেছি কাকে ?’ আদালতে আসামি!। কালের খবর

কালের খবর ডেস্ক :

ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের গ্লাসগো হাইকোর্টে। চার বছর আগে এক কিশোরীকে ধর্ষণের মামলায় সাজা ঘোষণার পর এক ব্যক্তি আদালতের কাছে জানতে চেয়েছেন, তিনি আসলে কাকে ধর্ষণ করেছেন?

২০ বছর বয়সী জসুয়া আঙ্গুস এর আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে তার এক বন্ধুকে বলেছিলেন, তিনি ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছেন।

গ্রেটনায় ২০১৪ সালে ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে ফেসবুকে বন্ধুকে জানান তিনি। সেই প্রমাণের ভিত্তিতে আদালত তাকে জানায়, ১৫ বছর বয়সে এক কিশোরীকে তিনি ধর্ষণ করেছেন।

জানা গেছে, ফেসবুকে বন্ধুর কাছ থেকে এ ধরনের তথ্য পেয়ে চমকে যান অভিযুক্ত কিশোরের বন্ধু। সেই বন্ধুই পুলিশের কাছে অভিযোগ করে। অভিযোগে প্রমাণসহ বলা হয়, জানুয়ারি এবং মে মাসে দুই দফায় ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

যদিও অভিযুক্তের দাবি, তিনি ধর্ষণ সম্পর্কে অবগত নন এবং যৌনতার ব্যাপারে তার কোনো জ্ঞান নেই। তবে আরেক কিশোরী ওই যুবকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন বলে জানা গেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com