শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
মগবাজার ফ্লাইওভারে বাসচাপায় ১জন নিহত

মগবাজার ফ্লাইওভারে বাসচাপায় ১জন নিহত

কালের খবর নিউজ:

সোমবার রাত ১১টার দিকে রাজধানীর মগবাজার ফ্লাইওভারের ওপরে যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে শফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
শফিকুল ইসলাম বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার উজানীজোড়া গ্রামে।
ঢামেক হাসপাতাল পুলিশ এসআই বাচ্চু মিয়া জানান, সোমবার রাতে রাজধানীর মগবাজার ফ্লাইওভারের ওপরে একপাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় দুটি যাত্রীবাহী বাস একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে যাওয়ার সময় হঠাৎই একটি বাস তাকে ফ্লাইওভার ব্রিজের রেলিংয়ের সঙ্গে চাপা দেয়। এতে তার বাবা শফিকুল ইসলাম বুকে আঘাতপ্রাপ্ত হন। আর তিনিও ডান পায়ে আঘাত পান।
পরে পথচারীরা শফিকুলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তিনি মারা যান।’

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com