রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে হায়দার মাস্টার স্মৃতি ফুটবল টুর্নান্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। কালের খবর যশোরে সন্তানের বায়না পূরণই কাল হলো তহমিনার, স্বামী-সন্তান হারিয়ে নির্বাক। কালের খবর নবীনগরে ২০০ শত বছরের কবরস্থান রক্ষায় গ্রামবাসীর মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের আলোচিত হত্যা কান্ডের আয়াতের দেহের দুই টুকরার খোঁজ মিলেছে সাগরপাড়ে। কালের খবর মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পিতা পুত্রসহ নিহত ৫। কালের খবর সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর
সাবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই : মেয়র আতিকুল। কালের খবর

সাবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই : মেয়র আতিকুল। কালের খবর

কালের খবর ডেস্ক : শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম বলেছেন, সাবাইকে নিয়ে একটি সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই।

তিনি বলেন, আমরা যারা ঢাকায় বসবাস করি, নিজের ঘরকে যেমন গুছিয়ে রাখি, গোটা শহরটিকেও তেমনি গুছিয়ে রাখব। তাহলেই আমাদের প্রিয় ঢাকাকে বিশ্বের উন্নত শহরগুলোর মতো বসবাস উপযোগী একটি শহরে রূপান্তরিত করতে পারবো।

মেয়র আতিকুল বলেন, ঢাকা সিটির জলাবদ্ধতা দূরীকরণ, যানজট নিরসন, খেলার মাঠ উদ্ধার ও মশা নিয়ন্ত্রণে আগ্রাধিকার ভিত্তিতে আমি কাজ করব। এক্ষেত্রে আমার জন্য সময় কোনো চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে না। আমি এখন থেকেই কাজ শুরু করব। সকল কাজে সরকার, রাজনীতিবিদ, সর্বোপরি ঢাকাবাসীর সমর্থন ও সহযোগিতা পাব বলে বিশ্বাস করি।

এর আগে মেয়র আতিকুল ইসলাম বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। তার সঙ্গে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলররাও ছিলেন।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা রবীন্দ্রশ্রী বড়ুয়া, এফবিসিসিআই’র সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাইম, বিজিএমএ’র সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com