রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
সাবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই : মেয়র আতিকুল। কালের খবর

সাবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই : মেয়র আতিকুল। কালের খবর

কালের খবর ডেস্ক : শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম বলেছেন, সাবাইকে নিয়ে একটি সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই।

তিনি বলেন, আমরা যারা ঢাকায় বসবাস করি, নিজের ঘরকে যেমন গুছিয়ে রাখি, গোটা শহরটিকেও তেমনি গুছিয়ে রাখব। তাহলেই আমাদের প্রিয় ঢাকাকে বিশ্বের উন্নত শহরগুলোর মতো বসবাস উপযোগী একটি শহরে রূপান্তরিত করতে পারবো।

মেয়র আতিকুল বলেন, ঢাকা সিটির জলাবদ্ধতা দূরীকরণ, যানজট নিরসন, খেলার মাঠ উদ্ধার ও মশা নিয়ন্ত্রণে আগ্রাধিকার ভিত্তিতে আমি কাজ করব। এক্ষেত্রে আমার জন্য সময় কোনো চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে না। আমি এখন থেকেই কাজ শুরু করব। সকল কাজে সরকার, রাজনীতিবিদ, সর্বোপরি ঢাকাবাসীর সমর্থন ও সহযোগিতা পাব বলে বিশ্বাস করি।

এর আগে মেয়র আতিকুল ইসলাম বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। তার সঙ্গে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলররাও ছিলেন।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা রবীন্দ্রশ্রী বড়ুয়া, এফবিসিসিআই’র সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাইম, বিজিএমএ’র সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com