বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
সাবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই : মেয়র আতিকুল। কালের খবর

সাবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই : মেয়র আতিকুল। কালের খবর

কালের খবর ডেস্ক : শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম বলেছেন, সাবাইকে নিয়ে একটি সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই।

তিনি বলেন, আমরা যারা ঢাকায় বসবাস করি, নিজের ঘরকে যেমন গুছিয়ে রাখি, গোটা শহরটিকেও তেমনি গুছিয়ে রাখব। তাহলেই আমাদের প্রিয় ঢাকাকে বিশ্বের উন্নত শহরগুলোর মতো বসবাস উপযোগী একটি শহরে রূপান্তরিত করতে পারবো।

মেয়র আতিকুল বলেন, ঢাকা সিটির জলাবদ্ধতা দূরীকরণ, যানজট নিরসন, খেলার মাঠ উদ্ধার ও মশা নিয়ন্ত্রণে আগ্রাধিকার ভিত্তিতে আমি কাজ করব। এক্ষেত্রে আমার জন্য সময় কোনো চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে না। আমি এখন থেকেই কাজ শুরু করব। সকল কাজে সরকার, রাজনীতিবিদ, সর্বোপরি ঢাকাবাসীর সমর্থন ও সহযোগিতা পাব বলে বিশ্বাস করি।

এর আগে মেয়র আতিকুল ইসলাম বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। তার সঙ্গে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলররাও ছিলেন।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা রবীন্দ্রশ্রী বড়ুয়া, এফবিসিসিআই’র সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাইম, বিজিএমএ’র সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com