শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
চাপাইনবাবগঞ্জ এ ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস। কালের খবর

চাপাইনবাবগঞ্জ এ ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস। কালের খবর

কালের খবর প্রতিবেদক মো. অলিউল্লাহ  :
মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন ও ৫৯ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কের মাঠে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

এসময় ৯ কোটি ৯৪ লাখ ৭ হাজার ৫ টাকা মূল্যের ২ হাজার ৫৩৯ বোতল এবং ১৩০ লিটার মদ, ৫৪ হাজার ২৩২ বোতল এবং ৭ লিটার ফেন্সিডিল, ১০৬ কেজি ৩০৬ গ্রাম এবং ১২৩ পুরিয়া হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭ হাজার ৫০২ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিচ নেশা জাতীয় ট্যাবলেট এবং ১ হাজার ৬৪৫ পিচ নেশা জাতীয় ইঞ্জেকশন পুড়িয়ে এবং রোলারের মাধ্যমে পিষ্ট করে ধ্বংস করা হয়।

মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষ্যে মাদকের ক্ষতিকারক দিক ও মাদকরোধে সকলের করণীয় সম্পর্কে মূল্যবান দিক নির্দেশনা মূলক বত্তব্য দেন, রাজশাহী সেক্টর, সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

আরো উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এস এম সালাহ্ উদ্দিন পিপিজিএম, ৫৩ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সারোয়ার পিএসসি, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ পিপিএমসহ গণমাধ্যমকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিজিবি ব্যাটালিয়নের মাদকদ্রব্য চোরাচালান প্রতিরোধ অভিযান এবং সীমান্তে টহল কার্যক্রম জোরদার করায় মাদকদ্রব্য চোরাচালান হ্রাস পেয়েছে।

আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলেও জানায় বিজিবি। উল্লেখ্য. সাধারণ জণগনকে সচেতন করার লক্ষে বিজিবির পক্ষ থেকে প্রকাশ্যে এমন মাদকদ্রব্য ধ্বংসের বড় আয়োজন চাঁপাইনবাবগঞ্জে প্রথম অনুষ্ঠিত হলো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com