শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
চাপাইনবাবগঞ্জ এ ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস। কালের খবর

চাপাইনবাবগঞ্জ এ ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস। কালের খবর

কালের খবর প্রতিবেদক মো. অলিউল্লাহ  :
মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন ও ৫৯ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কের মাঠে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

এসময় ৯ কোটি ৯৪ লাখ ৭ হাজার ৫ টাকা মূল্যের ২ হাজার ৫৩৯ বোতল এবং ১৩০ লিটার মদ, ৫৪ হাজার ২৩২ বোতল এবং ৭ লিটার ফেন্সিডিল, ১০৬ কেজি ৩০৬ গ্রাম এবং ১২৩ পুরিয়া হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭ হাজার ৫০২ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিচ নেশা জাতীয় ট্যাবলেট এবং ১ হাজার ৬৪৫ পিচ নেশা জাতীয় ইঞ্জেকশন পুড়িয়ে এবং রোলারের মাধ্যমে পিষ্ট করে ধ্বংস করা হয়।

মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষ্যে মাদকের ক্ষতিকারক দিক ও মাদকরোধে সকলের করণীয় সম্পর্কে মূল্যবান দিক নির্দেশনা মূলক বত্তব্য দেন, রাজশাহী সেক্টর, সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

আরো উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এস এম সালাহ্ উদ্দিন পিপিজিএম, ৫৩ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সারোয়ার পিএসসি, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ পিপিএমসহ গণমাধ্যমকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিজিবি ব্যাটালিয়নের মাদকদ্রব্য চোরাচালান প্রতিরোধ অভিযান এবং সীমান্তে টহল কার্যক্রম জোরদার করায় মাদকদ্রব্য চোরাচালান হ্রাস পেয়েছে।

আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলেও জানায় বিজিবি। উল্লেখ্য. সাধারণ জণগনকে সচেতন করার লক্ষে বিজিবির পক্ষ থেকে প্রকাশ্যে এমন মাদকদ্রব্য ধ্বংসের বড় আয়োজন চাঁপাইনবাবগঞ্জে প্রথম অনুষ্ঠিত হলো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com