সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১১ সন্তানের জনক সেজে উপবৃত্তির টাকা আত্মসাৎ করেছেন প্রধান শিক্ষক। কালের খবর জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য হেলেনার ঘনিষ্ঠজনরা আতঙ্কে। কালের খবর কোটালীপাড়ায় অবৈধভাবে চলছে বালু উত্তোলনের মহোৎসব। কালের খবর ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ। কালের খবর সখীপুরে ভাঙ্গা কালভার্টের ভোগান্তিতে কয়েক উপজেলার মানুষ। কালের খবর তাড়াশে শিক্ষক সালামের অনন্য মহতী উদ্যোগ। কালের খবর নবীনগরে কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। কালের খবর দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর নবীনগরের লাউর ফতেহপুরে অসহায় পরিবারকে ঘর দিলেন প্রবাসী ঐক্য সংগঠন। কালের খবর বোয়ালমারীতে দেড় যুগ দরে অন্ধকার কুয়ার মধ্যে শিকল বন্দি রবিউল। কালের খবর
চাপাইনবাবগঞ্জ এ ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস। কালের খবর

চাপাইনবাবগঞ্জ এ ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস। কালের খবর

কালের খবর প্রতিবেদক মো. অলিউল্লাহ  :
মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন ও ৫৯ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কের মাঠে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

এসময় ৯ কোটি ৯৪ লাখ ৭ হাজার ৫ টাকা মূল্যের ২ হাজার ৫৩৯ বোতল এবং ১৩০ লিটার মদ, ৫৪ হাজার ২৩২ বোতল এবং ৭ লিটার ফেন্সিডিল, ১০৬ কেজি ৩০৬ গ্রাম এবং ১২৩ পুরিয়া হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭ হাজার ৫০২ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিচ নেশা জাতীয় ট্যাবলেট এবং ১ হাজার ৬৪৫ পিচ নেশা জাতীয় ইঞ্জেকশন পুড়িয়ে এবং রোলারের মাধ্যমে পিষ্ট করে ধ্বংস করা হয়।

মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষ্যে মাদকের ক্ষতিকারক দিক ও মাদকরোধে সকলের করণীয় সম্পর্কে মূল্যবান দিক নির্দেশনা মূলক বত্তব্য দেন, রাজশাহী সেক্টর, সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

আরো উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এস এম সালাহ্ উদ্দিন পিপিজিএম, ৫৩ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সারোয়ার পিএসসি, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ পিপিএমসহ গণমাধ্যমকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিজিবি ব্যাটালিয়নের মাদকদ্রব্য চোরাচালান প্রতিরোধ অভিযান এবং সীমান্তে টহল কার্যক্রম জোরদার করায় মাদকদ্রব্য চোরাচালান হ্রাস পেয়েছে।

আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলেও জানায় বিজিবি। উল্লেখ্য. সাধারণ জণগনকে সচেতন করার লক্ষে বিজিবির পক্ষ থেকে প্রকাশ্যে এমন মাদকদ্রব্য ধ্বংসের বড় আয়োজন চাঁপাইনবাবগঞ্জে প্রথম অনুষ্ঠিত হলো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com