শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর
গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ী প্রতিনিধি, কালের খবর :

রাজশাহীর গোদাগাড়ীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ৪ জনকে জরিমানা ও মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিমুল আকতার গোদাগাড়ী পৌর এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালান। এসময় সুলতানগঞ্জ বাজারের ডায়নামিক কোচিং সেন্টার হতে মো. সেলিম আকতার ও রওশন আরা পারভীনকে আটক করে।

অপরদিকে গোদাগাড়ী গ্রীণভিউ কোচিং সেন্টার হতে রাফিউল করিম ও সানরাইজ কিন্ডার গার্টেন হতে আবুল কালাম আজাদকে আটক করে। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ভ্রাম্য আদালত প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা করে। নিষেধাজ্ঞা অমান্য করে আর কোচিং পরিচালনা করবে না মর্মে মুচলেকা নেয়া হয় তাদের কাছ থেকে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com