সোমবার, ১০ মে ২০২১, ০৫:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গল মির্জাপুর ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে যুক্তরাজ্য প্রবাসী’র সংবাদ সম্মেলন। কালের খবর কুমিল্লায় পবিত্র মাহে রমজানে নিউ বৈশাখী আবাসিক হোটেলে অনৈতিক কাজ : আটক ১৭ নারী-পুরুষ। কালের খবর মানব সেবা’র বন্ধুরা মানুষের পাশে নিরবে নির্ভৃতে। কালের খবর বাংলাদেশি শফিকুর রহমানের আজানের প্রশংসায় আরব মিডিয়া। কালের খবর মুন্সিগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার! কালের খবর কুমিল্লার বিশ্বরোড এলাকায় অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী! কালের খবর মাইকিং করে এ্যানথ্রাক্সে আক্রান্ত ২ গরুর মাংস বিক্রি। কালের খবর যশোরের রুপদিয়া বাজারে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ। কালের খবর নবীনগরে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক মোহাম্মদ আবু মুছা। কালের খবর
গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ী প্রতিনিধি, কালের খবর :

রাজশাহীর গোদাগাড়ীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ৪ জনকে জরিমানা ও মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিমুল আকতার গোদাগাড়ী পৌর এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালান। এসময় সুলতানগঞ্জ বাজারের ডায়নামিক কোচিং সেন্টার হতে মো. সেলিম আকতার ও রওশন আরা পারভীনকে আটক করে।

অপরদিকে গোদাগাড়ী গ্রীণভিউ কোচিং সেন্টার হতে রাফিউল করিম ও সানরাইজ কিন্ডার গার্টেন হতে আবুল কালাম আজাদকে আটক করে। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ভ্রাম্য আদালত প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা করে। নিষেধাজ্ঞা অমান্য করে আর কোচিং পরিচালনা করবে না মর্মে মুচলেকা নেয়া হয় তাদের কাছ থেকে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com