শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ী প্রতিনিধি, কালের খবর :

রাজশাহীর গোদাগাড়ীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ৪ জনকে জরিমানা ও মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিমুল আকতার গোদাগাড়ী পৌর এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালান। এসময় সুলতানগঞ্জ বাজারের ডায়নামিক কোচিং সেন্টার হতে মো. সেলিম আকতার ও রওশন আরা পারভীনকে আটক করে।

অপরদিকে গোদাগাড়ী গ্রীণভিউ কোচিং সেন্টার হতে রাফিউল করিম ও সানরাইজ কিন্ডার গার্টেন হতে আবুল কালাম আজাদকে আটক করে। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ভ্রাম্য আদালত প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা করে। নিষেধাজ্ঞা অমান্য করে আর কোচিং পরিচালনা করবে না মর্মে মুচলেকা নেয়া হয় তাদের কাছ থেকে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com