শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ীতে অবৈধভাবে কোচিং চালানোর দায়ে ৪ জনকে জরিমানা। কালের খবর

গোদাগাড়ী প্রতিনিধি, কালের খবর :

রাজশাহীর গোদাগাড়ীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ৪ জনকে জরিমানা ও মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিমুল আকতার গোদাগাড়ী পৌর এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালান। এসময় সুলতানগঞ্জ বাজারের ডায়নামিক কোচিং সেন্টার হতে মো. সেলিম আকতার ও রওশন আরা পারভীনকে আটক করে।

অপরদিকে গোদাগাড়ী গ্রীণভিউ কোচিং সেন্টার হতে রাফিউল করিম ও সানরাইজ কিন্ডার গার্টেন হতে আবুল কালাম আজাদকে আটক করে। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ভ্রাম্য আদালত প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা করে। নিষেধাজ্ঞা অমান্য করে আর কোচিং পরিচালনা করবে না মর্মে মুচলেকা নেয়া হয় তাদের কাছ থেকে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com