মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর উদ্ধার হল স্কুলছাত্রের লাশ। কালের খবর

কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর উদ্ধার হল স্কুলছাত্রের লাশ। কালের খবর

কুষ্টিয়া থেকে এ, জে সুজন, কালের খবর : কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর রতন আলী(১৬) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে
পুলিশ। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় সদর উপজেলার লাহিনী মধ্যপাড়া এলাকায় প্রতিবেশী রাজু মোল্লার বাড়ি থেকে রতনের লাশ উদ্ধার করা হয়।
রতন ওই এলাকার আজম আলীর ছেলে। সে লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। নিহতের পিতার অভিযোগ মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রতিপক্ষরা তার ছেলেকে হত্যা করেছে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র রতন মঙ্গলবার বিকেলে বাড়ি
থেকে বের হয়। এরপর সন্ধ্যা ঘনিয়ে আসলেও বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজ করে। রতনের কোন সন্ধান না পেয়ে রাতেই বাবা আজম আলী কুষ্টিয়া মডেল থানায় নিখোঁজের জিডি করেন।
এমনকি বুধবার সকাল থেকে রতনের সন্ধানের দাবিতে শহরের বিভিন্নস্থানে মাইকিং করা হয়। পরবর্তীতে স্থানীয়রা প্রতিবেশী রাজু মোল্লার বাড়ির বালুর নিচে চাপা দেয়া অবস্থায় রতনের লাশ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসির উদ্দিন বলেন, ছেলেটির মাথায় ও ঘাড়ে আঘাতের চিহৃ
রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি জড়িতদের
বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com