শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর উদ্ধার হল স্কুলছাত্রের লাশ। কালের খবর

কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর উদ্ধার হল স্কুলছাত্রের লাশ। কালের খবর

কুষ্টিয়া থেকে এ, জে সুজন, কালের খবর : কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর রতন আলী(১৬) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে
পুলিশ। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় সদর উপজেলার লাহিনী মধ্যপাড়া এলাকায় প্রতিবেশী রাজু মোল্লার বাড়ি থেকে রতনের লাশ উদ্ধার করা হয়।
রতন ওই এলাকার আজম আলীর ছেলে। সে লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। নিহতের পিতার অভিযোগ মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রতিপক্ষরা তার ছেলেকে হত্যা করেছে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র রতন মঙ্গলবার বিকেলে বাড়ি
থেকে বের হয়। এরপর সন্ধ্যা ঘনিয়ে আসলেও বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজ করে। রতনের কোন সন্ধান না পেয়ে রাতেই বাবা আজম আলী কুষ্টিয়া মডেল থানায় নিখোঁজের জিডি করেন।
এমনকি বুধবার সকাল থেকে রতনের সন্ধানের দাবিতে শহরের বিভিন্নস্থানে মাইকিং করা হয়। পরবর্তীতে স্থানীয়রা প্রতিবেশী রাজু মোল্লার বাড়ির বালুর নিচে চাপা দেয়া অবস্থায় রতনের লাশ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসির উদ্দিন বলেন, ছেলেটির মাথায় ও ঘাড়ে আঘাতের চিহৃ
রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি জড়িতদের
বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com