সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্রগ্রামের বায়েজিদে ভূমিদস্যুদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় ইকবাল। কালের খবর রাস্তার উপর সাপ্তাহিক হাট, ভোগান্তি চরমে। কালের খবর নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর দৃষ্টি প্রতিবন্ধি কুরআনের হাফেজ মাওলানা মোঃ সাজিদুল ইসলাম বাঁচতে চায়। কালের খবর ডেমরায় চুরি-ডাকাতি-ছিনতাইয়ের ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসি থানা পুলিশ নীরব। কালের খবর ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। কালের খবর আজকের বসুন্ধরা বস্তুনিষ্ঠ সত্য অনুসন্ধান সংবাদ পরিবেশনে এগিয়ে যাবে বহুদুর -শিবলী সাদিক খান। কালের খবর পূজাকে ঘিরে মাটির তৈরি খেলনা রাঙাতে ব্যস্ত যশোরের মৃৎশিল্পীরা। কালের খবর দূর্গা দেবীকে ফুটিয়ে তোলার অপেক্ষায় তাড়াশে মৃৎশিল্পীরা রঙতুলির কাজে ব্যস্ত সময় পার করছে। কালের খবর বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত। কালের খবর
কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর উদ্ধার হল স্কুলছাত্রের লাশ। কালের খবর

কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর উদ্ধার হল স্কুলছাত্রের লাশ। কালের খবর

কুষ্টিয়া থেকে এ, জে সুজন, কালের খবর : কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর রতন আলী(১৬) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে
পুলিশ। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় সদর উপজেলার লাহিনী মধ্যপাড়া এলাকায় প্রতিবেশী রাজু মোল্লার বাড়ি থেকে রতনের লাশ উদ্ধার করা হয়।
রতন ওই এলাকার আজম আলীর ছেলে। সে লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। নিহতের পিতার অভিযোগ মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রতিপক্ষরা তার ছেলেকে হত্যা করেছে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র রতন মঙ্গলবার বিকেলে বাড়ি
থেকে বের হয়। এরপর সন্ধ্যা ঘনিয়ে আসলেও বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজ করে। রতনের কোন সন্ধান না পেয়ে রাতেই বাবা আজম আলী কুষ্টিয়া মডেল থানায় নিখোঁজের জিডি করেন।
এমনকি বুধবার সকাল থেকে রতনের সন্ধানের দাবিতে শহরের বিভিন্নস্থানে মাইকিং করা হয়। পরবর্তীতে স্থানীয়রা প্রতিবেশী রাজু মোল্লার বাড়ির বালুর নিচে চাপা দেয়া অবস্থায় রতনের লাশ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসির উদ্দিন বলেন, ছেলেটির মাথায় ও ঘাড়ে আঘাতের চিহৃ
রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি জড়িতদের
বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com